March 28, 2024, 8:25 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
আইডিইবির নির্বাচনে হামিদ-শামসুর প্যানেলের নিরঙ্কুশ জয়

আইডিইবির নির্বাচনে হামিদ-শামসুর প্যানেলের নিরঙ্কুশ জয়

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে এ কে এম এ হামিদ-মো. শামসুর রহমান প্যানেলের সভাপতি পদে এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক পদে মো. শামসুর রহমান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সারা দেশব্যাপি ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)’র এই নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মুরাদ রেজা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

সহসভাপতি পদে নির্বাচিতরা হলেন মো. ফজলুর রহমান খান, একেএম আব্দুল মোতালেব, একেএম আমিনুল ইসলাম, অজয় কুমার সরকার, মো. আবুল হোসেন, মো. মিজানুর রহমান, মো. কবির উদ্দিন (রাজশাহী অঞ্চল), মো. মাহবুবার রহমান, মোখলেছুর রহমান ও মো. নজরুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিতরা হলেন মো. আব্দুল কুদ্দুস ও মো. সিরাজুল ইসলাম। অর্থ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুন্তাসীর হাফিজ, সহসাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও মীনা পারভীন, জনসংযোগ ও প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, সহজনসংযোগ ও প্রচার সম্পাদক জিএম আকতার হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. কামরুজ্জামান নয়ন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো. ইদরীস আলী, সহশিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক সিদ্দিক আহমেদ।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মোবারক হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আবুল কালাম, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ রফিকুল ইসলাম তাপস, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. মশিউর রহমান, দপ্তর সম্পাদক মো. শাহজাহান কবির, সহদপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান, মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নিগার বানু, লাইব্রেরী সম্পাদক অ. ম. সাইফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মো. আতিয়ার রহমান, চাকুরী আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ দস্তগীর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এম গোলাম মোহাম্মদ ও ছাত্র বিষয়ক সম্পাদক মো. রাসেল মিজি।

নির্বাচনে এ কে এম এ হামিদ-মো. শামসুর রহমান প্যানেল ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মল্লিক-খন্দকার মাঈনুর রহমান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন।

মোঃ হায়দার আলী
নিজস্ব প্রতিেদক,
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD