March 29, 2024, 10:53 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
ভালুকগাছী‘র জনমানুষের মনে মুখে- একরামুলের আনারস

ভালুকগাছী‘র জনমানুষের মনে মুখে- একরামুলের আনারস

আসন্ন ইউপি নির্বাচনে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ৪নং ভালুকগাছী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোঃ একরামুল হকের ভোটার সমর্থন ও প্রচার প্রচারনায় ব্যাপক সাড়া জেগেছে ইউনিয়নের সাধারণ ভোটারগণের মাঝে। আনারস প্রতীক নিয়ে প্রভাষক একরামুল হক শিক্ষিত মহলে হয়ে উঠেছেন স্বচ্ছ রাজনীতির আলোকবর্তিকা। ইউনিয়নের জনসমাগম স্থানগুলোতে বিভিন্ন মহলের লোকেরা বলছেন, শিক্ষা ও যুব উন্নয়ন তরান্বিতসহ নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের কারণে সমাজের সকল শ্রেণিপেশার মানুষ তাকে ভালবাসেন এবং একরামুল হকের বিজয় প্রত্যাশায় নিরলস ভাবে প্রচার ও ভোট আহ্বানে প্রার্থণা করে যাচ্ছেন।

এলাকার মানুষের সাথে প্রার্থীর নির্বাচনী অবস্থান প্রসঙ্গে আলাপচারিতায়, আনারস প্রতীকে মনোয়ন বিজয়ী স্বতন্ত্র প্রার্থী একরামুল হকের সততা ও যোগ্য নেতৃত্বের কথা সর্বাগ্রে উঠে আসে। তিনি ইউনিয়নের প্রতিটি গ্রাম শিক্ষার রুপায়নে ও সার্বজনীন কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে ৪নং ভালুকগাছী ইউনিয়নকে একটি আদর্শিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান। তিনি নিজ অর্থায়নে গরীব দুঃখী মেহনতি মানুষের পাশে সুখে-দুঃখে, বিপদে-আপদে ছিলেন, আছেন এবং থাকবেন।

জনবান্ধব মানব কল্যানমুখী প্রভাষক একরামুল হকের পক্ষে, দলমত নির্বিশেষে ৪নং ভালুকগাছী ইউনিয়নবাসীর কল্যাণের স্বার্থে আনারস প্রতীকে সার্বজনীন ভোট প্রার্থনা করেন স্থানীয় ভোটার ও সুশীল সমাজ।

সুধীজন আরও বলেন- প্রভাষক একরামুল হক একজন সচেতন ও সুনাগরিক বটে, গণকল্যাণকামী শিক্ষক ব্যক্তিত্বের অধিকারী একজন মেধাবী ও বিচক্ষন মানুষ। আমরা জানি, তিনি সামাজিক বিভেদ উপেক্ষা করে মানবতার মানবিক আইকন হিসেবে ইউনিয়নবাসীর পাশে দাঁড়াতে চান। তিনি নির্বাচিত হলে ৪নং ভালুকগাছীকে একটি আধুনিক ও সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবেন। আধুনিক প্রজন্মের সুষ্ঠ-শৃঙ্খল সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করে একরামুল হকের সর্বাঙ্গিন মঙ্গল কামনায়, আনারস মার্কার বিজয় অর্জনে সবাইকে কাধে কাধে মিলিয়ে নিরলস ভাবে নির্বাচন কমিশনের বিধি মেনে নির্বাচনী কাজ করার আহ্বান করেন।

নির্বাচনী ব্যস্ততার মাঝেও একান্ত স্বাক্ষাৎকালে প্রার্থী বলেন- আমি ভালুকগাছী ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে আছি জীবনের বাকী সময়টুকুও থাকতে চাই। আল্লাহ‘র রহমতে আমার যা সামর্থ্য আছে তা দিয়ে সাধ্যমতো উপকার করছি এবং নির্বাচিত হলে জাতীয় মূল্যবোধে রাষ্ট্রীয় চেতনায় মা, মাটি ও মানুষের কল্যাণে পরিপূর্ণ সেবা এবং প্রাপ্তদ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো ইনশাল্লাহ্। এই প্রত্যাশা ব্যক্ত করে তিনি দলমত নির্বিশেষে ভালুকগাছী ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে আনারস মার্কায় ভোট ও পুঠিয়া উপজেলাসহ দেশের সকল শুভাকাঙ্খিগণের কাছে দোয়া কামনা করেন।

প্রচারণাকালিন সাধারন মানুষ বলেন- একরাম ভাই আমাদের গ্রামে শিক্ষার মান উন্নয়নে, তরুন ও যুবকদের কল্যাণে বিভিন্ন গঠণমুলক কাজ করেছেন। তার সাধ্যমতো সব রকম সেবা আমরা প্রতিনিয়তই পাই। আমরা চাই ভালুকগাছী ইউপি‘র সমগ্র এলাকার সাধারণ মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় একরাম ভাইয়ের আনারস মার্কার বিজয় নিশ্চিত করতে। তাই “২৯ তারিখ হোক সারাদিন- একরাম ভাইয়ের বিজয় দিন”।

স্লোগানে স্লোগানে মুখরিত আমজনতা বলেন-

“চারিদিকে শুধুই শুনি- একরাম ভাইয়ের জয়ের ধ্বণি”

“যতোই চিপি ততোই রস- ভালুকগাছীর আনারস”

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD