March 28, 2024, 7:55 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ কুমিল্লায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খু*ন
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকা ও আনারস মার্কাসহ ত্রি-মুখী লড়াই

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকা ও আনারস মার্কাসহ ত্রি-মুখী লড়াই

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)ঃ ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে প্রচারণা শেষ নৌকা-আনারস মার্কাসহ ত্রি-মুখী ভোটের লড়া হবে ২৯ ডিসেম্বর সারাদিন-ভোটারদের অভিমত।
বুধবার (২৮ ডিসেম্বর ২০২২) সরেজমিনে গিয়ে ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ভোটারদের সাথে কথা বলে জানা যায়, উক্ত নির্বাচনে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা নৌকা মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ সুমন ভুঁইয়া (স্বতন্ত্র) আনারস মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী, বিএনপি’র স্বতন্ত্র চশমা মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন সরকার, ঘোড়া মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী বকুল ভুঁইয়া, জামায়াত-(স্বতন্ত্র) মোটরসাইকেল মার্কা চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল হোসেন, স্বতন্ত্র অটোরিক্সা মার্কা চেয়ারম্যান প্রার্থী মোঃ আকবর হোসেন মৃধা, ইসলামী আন্দোলন বাংলাদেশ-হাত পাখা মার্কা চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুর রহমান। উক্ত ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ভোটারদের সাথে আলোচনা করে জনমতে জানা যায় যে, নৌকা মার্কা, আনারস মার্কা ও চশমা মার্কা ভোটের লড়া হবে ত্রি-মুখী।
ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা বলেন, আমি সকল ভোটারদের কাছে গিয়েছি, বঙ্গবন্ধুর মার্কা নৌকা মার্কা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা-নৌকা মার্কা, বেশিরভাগ জনগণ আমার নৌকা মার্কায় ভোট দিবেন বলে আশা করি, তিনি আরও বলেন, এলাকার শ্রমিকসহ এলাকাবাসী আমাকে ভোট দিবেন আমি শতভাগ আশাবাদী নৌকা মার্কার বিজয় হবে ইনশাআল্লাহ।
ইয়ারপুর ইউনিয়ন পরিষদের সাবেক সুনামধন্য চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার সাহেবের সুযোগ্য সন্তান আশুলিয়া থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ সুমন ভুঁইয়া বলেন, আমার বাবা গত ৫ জানুয়ারি ২০২২ইং তারিখে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন, আমার বাবা গত ২৮ অক্টোবর ২০২২ইং তারিখ মৃত্যুর পর আমাকে দল থেকে টিকিট দেয়নি তাই জনগণের চাওয়ায় (স্বতন্ত্র) আনারস মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। তিনি আরও বলেন, এলাকার শ্রমিক ভাই বোন ও জনসাধারণ ভোটারদের ভোটে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।
্আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নে বিএনপি’র (স্বতন্ত্র) চশমা মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ দেলোয়ার হোসেন সরকারের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, আমি মিটিং মিছিল ও সমাবেশ করিনি কিছু বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছি, আর এখন ব্যস্ত আছি পরে কথা বলবো বলে এড়িয়ে যান এবং ফোন বন্ধ করে দেন। এদিকে ঘোড়া মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী বকুল ভুঁইয়া ও মোটরসাইকেল মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেনসহ সকল চেয়ারম্যান পদপ্রার্থীই গণমাধ্যমের কর্মীদেরকে বলেন, আমরা শতভাগ আশাবাদী বিপুল ভোটে বিজয়ী হবো কিন্তু কিছু ব্যক্তি বলেন, ইয়ারপুর ইউনিয়ন নির্বাচনে এবার টি-২০ খেলা হবে। ত্রি-মুখী ভোট যুদ্ধ হবে, কে হবেন চেয়ারম্যান তা ভোটের সংখ্যায় বলে দিবে।
ঢাকার সাভার উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম জানিয়েছেন, আশুলিয়ার ৯টি ওয়ার্ডের ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ইং সকাল ৮টা থেকে সারাদিন। উক্ত ইয়ারপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৬১জন, এর মধ্যে পুরুষ ৪৫ হাজার ৮৯০জন ও নারী ভোটার ৪০ হাজার ৪৭১জন ভোটার। তিনি আরও বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন করতে কাজ করে যাচ্ছি। ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার গত (২৮ অক্টোবর ২০২২ইং) মৃত্যুবরণ করায় উক্ত ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD