April 16, 2024, 5:18 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
আসন্ন উপনির্বাচন ঠাকুরগাঁও-৩ আসনে এমপি পদপ্রার্থী হিসেবে প্রচারনার শীর্ষে ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী গীতি গমন চন্দ্র রায়।

আসন্ন উপনির্বাচন ঠাকুরগাঁও-৩ আসনে এমপি পদপ্রার্থী হিসেবে প্রচারনার শীর্ষে ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী গীতি গমন চন্দ্র রায়।

স্টাফ রিপোর্টোর।।ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে জাতীয় সমাজ তান্ত্রিক দল-জাসদের পীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা জাসদের সহসাধারণ সম্পাদক সাংবাদিক গীতি গমন চন্দ্র রায় তিনি ঠাকুরগাঁও-৩ আসনের পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলার বিভিন্ন গ্রাম গঞ্জে ১৪ দলের প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।তিনি গত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে জাসদের মনোনিত প্রার্থী ছিলেন।বর্তমানে ঠাকুরগাঁও- ৩ আসন শুন্য ঘোষিত ও উপনির্বাচন ঘোষণা হলে মাঠ পর্যায়ে দৌড় ঝাপ শুরু করেন মনোনয়ন নেওয়ার জন্য।

বিভিন্ন মাধ্যমে জনসূত্রে জানা যায়,তিনি একজন সৎ নির্ভিক ন্যায় নীতিবান লোক।মাঠ পর্যায়ে তার তরুম নেতৃত্বের অনেক সুনাম আছে।তিনি তার নেতা কর্মীদের নিয়ে এমপি পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।এবং ১৪ দলের পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন।এ নিয়ে পীরগঞ্জ উপজেলার ৬ নং পীরগঞ্জ ইউনিয়নের জাসদের সভাপতি মোঃ ফরজন আলীর সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান।গীতি গমন চন্দ্র রায় একজন সৎ যোগ্য প্রার্থী আমরা জাতীয় সমাজ তান্ত্রিক দল থেকে গীতি গমন চন্দ্র রায় কে প্রার্থী হিসেবে বেছে নিয়েছি।

এ বিষয়ে এমপি পদপ্রার্থী গীতি গমন চন্দ্র রায়ের সাথে কথা হলে তিনি সাংবাদিক বলেন আমি জনগণের পাশে থেকে ঠাকুরগাঁও-৩ আসনের পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলা বাসীর উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে নিতে চাই।আসন্ন উপনির্বাচনে আমি জাসদের একজন প্রার্থীহিসেবে ১৪ দলের পক্ষ থেকে মনোনয়ন পেলে ঠাকুরগাঁও- ৩ আসনে দেশ জাতি,রাষ্ট্রের সকল কাজে নিজেকে নিয়োজিত রাখবো।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD