July 17, 2024, 11:33 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে প্রচারণার শেষ পর্যায়ে নৌকা মার্কার পক্ষে জনতার ঢল

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে প্রচারণার শেষ পর্যায়ে নৌকা মার্কার পক্ষে জনতার ঢল

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)ঃ ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে প্রচারণার শেষ পর্যায়ে নৌকা মার্কার পক্ষে হাজার হাজার জনতার ঢল দেখা যায় মিছিলে।
সোমবার (২৬ ডিসেম্বর ২০২২) বিকেলে ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বিভিন্ন সড়কে হাজার হাজার জনগণ নিয়ে মিছিলে অংশগ্রহণ করেন ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়, ১নং ওয়ার্ডের মেম্বার হাজী হালিম মৃধা, এসময় সাথে উপস্থিত ছিলেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা’র নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থীসহ কয়েক হাজার দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী।
ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী নৌকা মার্কার স্লোগান দিয়েছেন। এসময় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নৌকা মার্কার প্রচারণায় অংশগ্রহণ করেন উক্ত মিছিলে। এরপর তারা ইয়ারপুর ইউনিয়নের প্রতিটি এলাকার মানুষের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন। এসময় আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সফল সভাপতি ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উক্ত মিছিল শেষে ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী মোশারফ হোসেন মুসা বলেন, আমি সকল ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চাই, সেই সাথে সবার কাছে দোয়া কামনা রইলো। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার রাস্তা-ঘাট ড্রেনেজ ব্যবস্থার জন্য অতি দ্রুত কাজ শুরু করবো। তিনি আরও বলেন, ই্য়ারপুর ইউনিয়নের কিছু এলাকায় বৃষ্টি না হলেও রাস্তায় সবসময় পানি জমে থাকে আমি চেয়ারম্যান হলে এসব সমস্যা থাকবে না। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর মার্কা নৌকা মার্কা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা-নৌকা মার্কা, আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিন, আমি ইয়ারপুরবাসীর সেবা করবো। আমাকে একটিবার সুযোগ দিন, আপনারা সবাই ভোট দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, ২৯ ডিসেম্বর সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হবে, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে ইয়ারপুর ইউনিয়ন পরিষদকে মডেল পরিষদ হিসেবে জনগণের শতভাগ সেবা করার জন্য আমি আপনাদের সাথে আছি থাকবো ইনশাআল্লাহ।
সাভার উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানিয়েছেন, আশুলিয়ার ৯টি ওয়ার্ডের ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে ২৯ ডিসেম্বর ২০২২ইং তারিখে। উক্ত ইয়ারপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৬১জন, এর মধ্যে পুরুষ ৪৫ হাজার ৮৯০জন ও নারী ভোটার ৪০ হাজার ৪৭১জন ভোটার। তিনি আরও বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন করতে কাজ করে যাচ্ছি। ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার গত (২৮ অক্টোবর ২০২২ইং) মৃত্যুবরণ করায় উক্ত ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD