April 19, 2024, 12:33 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে বক্তব্য দিচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া

ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে বক্তব্য দিচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ইয়ারপুরের গোরাট স্কুল মাঠে উঠান বৈঠকে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণায় ভোট চেয়ে বক্তব্য দিচ্ছেন তিনবার ঢাকা জেলা শ্রেষ্ট করদাতা বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া।
রবিবার (২৫ ডিসেম্বর ২০২২) বিকেলে ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের গোরাট স্কুল মাঠের উঠান বৈঠকে বক্তব্য দিচ্ছেন তরুণ নেতা বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া। এসময় তার বক্তব্যে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা’র নৌকা মার্কায় ভোট চেয়ে এলাকাবাসীর কাছে দোয়া কামনা করেন।
ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ারপুরের গোরাট স্কুলে উঠান বৈঠকে বক্তব্য দিয়ে তার নৌকা মার্কায় ভোট চেয়েছেন, এরপর রাতে তিনি একাধিক এলাকায় প্রচারণায় অংশগ্রহণ করেন। আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নৌকা মার্কার প্রচারণায় উপস্থিত থেকে ভোটারদের কাছে ভোট চাইছেন এবং দোয়া চেয়ে যাচ্ছেন। তারা ইয়ারপুর ইউনিয়নের প্রতিটি এলাকার মানুষের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।
উক্ত উঠান বৈঠকে সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার হাজী হালিম মৃধাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা আরিফ মাদবরসহ স্থানীয় কয়েক হাজার এলাকাবাসী।
ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন মুসা বলেন, আমি নৌকা মার্কায় ভোট চাই, সেই সাথে সবার কাছে দোয়া কামনা করছি। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার রাস্তা-ঘাট ড্রেনেজ ব্যবস্থার জন্য কাজ করবো। তিনি আরও বলেন, ই্য়ারপুর ইউনিয়নের কিছু এলাকায় বৃষ্টি না হলেও রাস্তায় সবসময় পানি জমে থাকে আমি চেয়ারম্যান হলে এসব সমস্যা থাকবে না। আমি চেয়ারম্যান হলে নয়নজুলি খালটি উদ্ধার করাসহ এসব সমস্যা সমাধান করবো। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর মার্কা নৌকা মার্কা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা-নৌকা মার্কা, আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিন, আমি ইয়ারপুরবাসীর সেবা করতে চাই, আমাকে একটিবার সুযোগ দিন, আপনারা সবাই ভোট দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ।
সাভার উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, আশুলিয়ার ৯টি ওয়ার্ডের ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে ২৯ ডিসেম্বর ২০২২ইং তারিখে। উক্ত ইয়ারপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৬১জন, এর মধ্যে পুরুষ ৪৫ হাজার ৮৯০জন ও নারী ভোটার ৪০ হাজার ৪৭১জন। তিনি আরও বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন করতে কাজ করে যাচ্ছি। ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার গত (২৮ অক্টোবর ২০২২ইং) মৃত্যুবরণ করায় উক্ত ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD