April 25, 2024, 4:03 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
সামাজিক সংগঠন জন্মভূমির টানে গরীব, মেধাবী, পথ-শিশুদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

সামাজিক সংগঠন জন্মভূমির টানে গরীব, মেধাবী, পথ-শিশুদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

মোঃতরিকুল ইসলাম তরুন,

নবীনগর উপজেলার শিক্ষিত তরুণ ও স্বপ্নবাজ মানুষদের নিয়ে গঠিত নবীনগরের বৃহত্তর সামাজিক সংগঠন “জন্মভূমির টানে নবীনগরের দুস্হ ও আর্ত মানবতার কল্যাণে” ফেসবুক গ্রুপ এর পক্ষ থেকে আয়োজিত গরিব দুঃখী অসহায় শিশুদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরন করা হয়। এতে রয়েছে
স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স, শীতবস্ত্র বিতরণ এবং পিঠা উৎসব -২০২২
শিশুদের শীতবস্ত্র প্রদান ও আলোচনা সভায় শনিবার সকাল ১০ টায় শিবপুরের সুর-সম্রাট আলাউদ্দিন কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

জন্মভূমির টানে নবীনগরের দুস্ত ও আর্ত মানবতার কল্যাণে সংগঠনের সভাপতি জিনজিরা পীর মোহাম্মদ পাইলট স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষিকা রোমানা তামান্না হোসেন এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক সচিব কাজী তাজউদ্দিন আহমেদ এর সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট(ভূমি) মোঃ মোশারফ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুর-সম্রাট উস্তাদ আলাউদ্দি (খাঁ) ডিগ্রি কলেজের পিন্সিপাল
মোঃ সিরাজুল ইসলাম, এছাড়া ও আরো উপস্থিত ছিলেন উক্ত সংঘঠন এর সকল সদস্য সহ-সকল ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার গন্যমান্য সাংবাদিক বৃন্দরা।

এসময় বক্তারা তাদের বক্তব্যে উক্ত সংগঠনের ভূয়সী প্রশংসা করেন, এবং অবহেলিত দু:খী মেহনতী মানুষের পাশে থাকার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
সার্বিক সহযোগিতায় ছিলেন উক্ত গ্রুপের মডারেটর এডমিন সভাপতি-সেক্রেটারিসহ সকল নেতৃবৃন্দ.
অসহায় শিশুদের মধ্যে স্কুলব্যাগ, জ্যামেতি বক্স, শীতবস্র এবং পিঠা উৎসব পালন করেন। এসময় সংগঠন এর সভাপতি সহ- উক্ত সংগঠন এর অন্যান্য নেতৃবৃন্দরা পথ শিশুদের পিঠা খায়িয়ে দেই। উপস্থিত সকল সদস্যদের মধ্যে পিঠা বিতরণ করে পিঠা উৎসব পালন করেন। অনুষ্ঠানটি সুন্দর ও সফল হয়েছে। নূরনগরের এমন অনুষ্ঠান দেখে সকলেই মুগ্ধ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD