April 18, 2024, 5:15 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক দোয়ারাবাজারে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত  আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রবীন্দ্রনাথ ও তাঁর রচনা যতো আলোচিত মহেশপুরে ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন
সাভার উপজেলা আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি ও ইয়ারপুর ইউনিয়ন নির্বাচনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

সাভার উপজেলা আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি ও ইয়ারপুর ইউনিয়ন নির্বাচনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)ঃ ঢাকা জেলার সাভার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। এই সভায় সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর ২০২২) সকাল ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সাভার আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এই মাসিক সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি করার জন্য যেমন মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, ধর্ষণ, ইভটিজিং, কিশোর গ্যাং ও মহাসড়ক নিরাপত্তার জন্য এবং বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উক্ত আইন-শৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, সমবায় অফিসার মোঃ রুহুল আমিন, আশুলিয়া থানার ওসি (অপারেশন) মোঃ মিজানুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান, সহকারী সমাজসেবা কর্মকর্তা শারমিন আক্তার, সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম মন্ডল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ও মোঃ সালাউদ্দিন খান নাঈম, সাধারণ সম্পাদক সাভার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিসহ সাভার উপজেলা কর্মকর্তাবৃন্দ।
বিশেষ করে উক্ত সভায় আলোচনার মধ্যে আগামী ২৯ ডিসেম্বর আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কর্মকর্তাদের বিশেষ নজর দিতে বলা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD