April 20, 2024, 2:49 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
পানছড়িতে ইউনিয়ন পর্যায়ে জিবিভি সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত

পানছড়িতে ইউনিয়ন পর্যায়ে জিবিভি সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি।

জেলার পানছড়ি ইউপিতে শিক্ষা ও দক্ষতার মাধ্যমে নারী ও কন্যা শিশুর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে জিবিভি সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ ডিসেম্বর ২০২২ শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সার্বিক সহযোগিতা পানছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তারা শিক্ষা ও দক্ষতার মাধ্যমে নারী ও কণ্যা শিশুর ক্ষমতায়ন নিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. আনচারুল করিম, ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, এস,আই ইমদাদুল , প্রেস ক্লাবের সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান অলি , স্থানীয় সামাজিক ও ব্যবসায়ীক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD