April 16, 2024, 7:51 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় ডুবে ক্রিকেটার সাঞ্জামুলের বোন-দুলাভাই নিহত

চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় ডুবে ক্রিকেটার সাঞ্জামুলের বোন-দুলাভাই নিহত

মোঃ হায়দার আলী রাজশাহী থেকেঃ চাঁপাইনবাবগঞ্জে পদ্মা নদীতে গোসল করতে নেমে মারা গেছেন ক্রিকেটার সানজামুল হকের বড় বোন নিশি খাতুন ও তার দুলাভাই সালাউদ্দিন কাদের। আজ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের বালিগ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, পিকনিকে গিয়ে পদ্মা নদীতে গোসল করতে নেমে রাজশাহীর একটি ব্যাংক কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। একসঙ্গে তলিয়ে যাওয়া তাঁর স্ত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ মহল্লার বিপরীতে বালুগ্রাম নামক স্থানে পদ্মা নদীতে এ ঘটনা ঘটেছে। জায়গাটি পড়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়।

নিখোঁজ ব্যাংক কর্মকর্তার নাম সালাহউদ্দিন কাদের রূপন (৩৮)। তিনি উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত। রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার বাসিন্দা তিনি। তাঁর স্ত্রীর নাম মানজুরি তানভীর নিশি (৩২)। তিনি গৃহিনী। শুক্রবার এই দম্পতিসহ শ্রীমন্তপুর মহল্লার ১৫-২০ জন নৌকায় চড়ে বালুগ্রাম চরে পিকনিক করতে গিয়েছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী সদর স্টেশনের সাব অফিসার নমির উদ্দিন জানান, পিকনিকে গিয়ে রান্নাবান্নার পর কয়েকজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। এ সময় সালাহউদ্দিন ও মানজুরিসহ তিনজন তলিয়ে যান। এ সময় সঙ্গে থাকা অন্যরাই মানজুরিসহ দুজনকে উদ্ধার করেন। তাদের হাসপাতালে নেওয়ার পথে মানজুরির মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। রাজশাহী সদর স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেছে। নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধানে পদ্মার তলদেশে উদ্ধার অভিযান চলছে। তবে বিকাল ৫টা পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি।

নিজস্ব প্রতিবেক,
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD