March 29, 2024, 10:14 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে গণসংযোগে নেতাকর্মীসহ জনতার ঢল

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে গণসংযোগে নেতাকর্মীসহ জনতার ঢল

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ১নং ওয়ার্ডের জামগড়া এলাকায় নৌকা মার্কার পক্ষে নির্বাচনী গণসংযোগে হাজার হাজার নেতাকর্মী ও জনতার ঢল মানুষের চোখে পড়ার মতো।
রবিবার (১৮ ডিসেম্বর ২০২২) বিকেলে ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা’র নৌকা মার্কার পক্ষে মাঠে সরাসরি প্রচারণায় অংশগ্রহণ করছেন সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গনি, ঢাকা জেলা শ্রেষ্ট করদাতা বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া, সাভার উপজেলা আওয়ামীলীগ, আশুলিয়া থানা আওয়ামী লীগ ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগ, থানা যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার মানুষ এই গণসংযোগে উপস্থিত ছিলেন।
আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী মোল্লা মোশারফ হোসেন মুসা’র সাথে উক্ত গণসংযোগে অংশগ্রহণ করেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার-আওয়ামীলীগ নেতা হাজী হালিম মৃধা, আশুলিয়া শাখার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সফল সভাপতি নুরুল আমিন সরকারসহ দলীয় নেতা কর্মীগণ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নৌকা মার্কার প্রচারণা গণসংযোগে উপস্থিত ছিলেন। তারা ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের প্রতিটি এলাকায় নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোল্লা মোশারফ হোসেন মুসা বলেন, আমি নৌকা মার্কার সবার কাছে ভোট চাই, সেই সাথে সবার কাছে দোয়া কামনা রইলো। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার রাস্তা-ঘাট ড্রেনেজ ব্যবস্থার জন্য দ্রুত কাজ করার চেষ্টা করবো। তিনি আরও বলেন, ই্য়ারপুর ইউনিয়নের কিছু এলাকায় বৃষ্টি না হলেও রাস্তায় প্রায় সময় পানি জমে থাকে, বৃষ্টি হলেতো প্রায় সময়কাল ধরে রাস্তায় হাটু পানি হয়ে যায়। এলাকার নয়নজুলি খালটিও প্রভাবশালীদের দখলে রয়েছে বলেও তিনি জানান। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান হলে নয়নজুলি খালটি উদ্ধার করাসহ এসব সমস্যা সমাধান করার চেষ্টা করবো। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর মার্কা নৌকা মার্কা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা-নৌকা মার্কা, আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিন, আমি ইয়ারপুরবাসীর সেবা করতে চাই, আমাকে একটিবার সুযোগ দিন, আমি নৌকা মার্কায় ভোট চাই।
সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বলেন, আশুলিয়ার ৯টি ওয়ার্ডের ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে আগামী ২৯ ডিসেম্বর ২০২২ইং তারিখে। উক্ত ইয়ারপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৬১জন, যার মধ্যে পুরুষ ৪৫ হাজার ৮৯০জন ও নারী ভোটার ৪০ হাজার ৪৭১জন। তিনি আরও বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন করতে কাজ করে যাচ্ছি। ইয়ারপুর ইউনিয়নের তিনবার নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার সাহেব গত (২৮ অক্টোবর ২০২২ইং) মৃত্যুবরণ করায় উক্ত ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা করা হয়েছে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD