April 24, 2024, 6:16 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
নাগেশ্বরীতে জোরপূর্বক জমি দখলের পায়তারা, বাঁধা দেয়ায় হুমকি

নাগেশ্বরীতে জোরপূর্বক জমি দখলের পায়তারা, বাঁধা দেয়ায় হুমকি

এম এস সাগর,
কুড়িগ্রাম প্রতিনিধি:

নাগেশ্বরীতে লাবলু মিয়ার ক্রয়কৃত জমি অবৈধভাবে জোরপূর্বক দখলের পায়তারা ও হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা শহরের ফকিরটারী মহল্লার মৃত নাদারু শেখের পুত্র লাবলু মিয়া তার ক্রয়কৃত ভোগ দখলীয় ৮৮শতক সম্পত্তি দীর্ঘ ২০১৭সাল থেকে ফসল চাষাবাদ করে আসছে। পুর্ব শত্রুতার জের ধরে বাগডাঙ্গা (জোরাব্রীজ) এলাকার মিজানুর রহমান, আব্দুল গণি, সামাদ, সামছুল হক সংঘবদ্ধ ভূমিদস্যু চক্ররা লাবলু মিয়ার জমি জোর পূর্বক দখলের চেষ্টা চালায়।
লাবলু মিয়া বাগডাঙ্গা মৌজার আরএস খতিয়ান নং-১০৪৪, দাগ নং-২৯২৮ এতে ২৪শতক, এসএ দাগ নং-২২০৭, আরএস দাগ নং-২৯৪২ এতে ৩৪শতক ও এসএ দাগ নং-২২০১, আরএস দাগ নং-২৯৪৮ এতে ৩০শতক মোট জমি ৮৮শতক। ২০১৭সালের ২১ডিসেম্বর নাগেশ্বরী সাবরেজিস্ট্রি অফিসের দলিল নং-১০৩৭৭ ও খারিজ নং-১২১৬ ও হোল্ডিং নং-১২১৯ মুলে জমির মালিক। লাবলু মিয়া বাগডাঙ্গা (জোরাব্রীজ) এলাকার হাজী আব্দুল জলিল প্রধানের পুত্র আব্দুল বাতেন গংদের নিকট ক্রয় করেন।

বাগডাঙ্গা (জোরাব্রীজ) এলাকার আক্কাস আলী, আব্দুর রাজ্জাক, মালেক আলীসহ অনেকে জানান, লাবলু মিয়ার ক্রয়কৃত জমি বিষয়ে একাধিকবার বৈঠক হয় এতে লাবলু মিয়ার কাগজপত্র সঠিক থাকায় সে জমি ভোগদখল করে আসছেন।

লাবলু মিয়ার অভিযোগ, আমার ক্রয়কৃত জমি জোর করে দখলের পাঁয়তারা করছেন বাগডাঙ্গা (জোরাব্রীজ) এলাকার ভূমিদস্যু মিজানুর রহমান, আব্দুল গণি, সামাদ, সামছুল হক সংঘবদ্ধ চক্ররা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD