April 25, 2024, 9:20 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
মহান বিজয় দিবসে সকল শহীদদের আত্মার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত

মহান বিজয় দিবসে সকল শহীদদের আত্মার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত

হেলাল শেখঃ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র আশুলিয়া থানা শাখা ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উদ্যোগে ৫১তম মহান বিজয় দিবসে সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে বীর শহীদদের আত্মার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৬ ডিসেম্বর ২০২২ইং) ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের জামগড়া চৌরাস্তায় আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র আশুলিয়া থানা শাখা অফিসে রাত ১২ টা ১ মিনিটে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সকল বীর শহীদদের আত্মার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া করা হয়েছে। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার আশুলিয়া থানা শাখার সভাপতি সরদার বাচ্চু মিয়া, স ালনা করেন আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সোহাগ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেসক্লাব এর সভাপতি বিশিষ্ট সাংবাদিক আওরঙ্গজেব কামাল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার এবং আশুলিয়া প্রেসক্লাবের সফল সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খাঁন (লিটন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ ফরিদ আহমেদ চিশতী, আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কহিরুল ইসলাম খাইরুল, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক ইমু, সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন দৈনিক দেশেরপত্র পত্রিকার ঢাকা উত্তর প্রতিনিধি দাউদুল ইসলাম নয়ন, ঢাকার ডাক পত্রিকার আশুলিয়া প্রতিনিধি নাজমুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সদস্য শাকিল শেখ, সাংবাদিক সবুজ খান, মোকাম্মেল মোল্লা সাগরসহ বিভিন্ন ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।
২০২২ইং ১৫ই ডিসেম্বর দিবাগত রাত ১২টা ১ মিনিটে প্রতি বারের মতো এ বছরও মহান বিজয় দিবস ১৬ই ডিসেম্বর উপলক্ষে বিশেষ দোয়া’র আয়োজন করেন সাংবাদিক নেতা হেলাল শেখ। ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যাদেরকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে সেই ঘাতক খুনিদের বিচার হোক, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় যারা শহীদ হয়েছেন, সেই সকল শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার সাথে সকল বীর শহীদদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়। অতিথিগণ এসময় বক্তব্যে বলেন, মানবাধিকার কর্মীসহ “সাংবাদিকদের মান উন্নয়নে করনীয়” ও “বৃহত্তর ঐক্যই আমাদের লক্ষ্য”। প্রধান অতিথি ও প্রধান আলোচক এবং বিশেষ অতিথিগণ বলেছেন, যাদের রক্তের বিনিময়ে লাল সবুজের পতাকা পেয়েছি আমরা সেই মানুষদের প্রতি সম্মান জানাই। সকল শহীদদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করি। মানবাধিকার কর্মী ও সাংবাদিকগণ ১৯৭১ সালে বিশেষ ভুমিকা রেখেছেন, অনেক সাংবাদিক শহীদ হয়েছেন। আর যারা আপনারা ভালো কাজ করেন, আমরা আপনাদের সাথে আছি, থাকবো। এসময় নেতৃবৃন্দ সাংবাদিকদের অধিকার ও দাবি আদায়ের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং দেশবাসী সবাইকে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের অভিনন্দন ও শুভেচ্ছা জানান সাংবাদিক ও মানবাধিকার কর্মীগণ।
উক্ত অনুষ্ঠানে বিশেষভাবে সহযোগিতা করেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় অর্থ সচিব কলিম উদ্দিনসহ সংগঠনের নেতৃবৃন্দ। বিজয়ের ৫১ বছর ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানানো হয় এবং সকল বীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়ে তাদের জন্য বিশেষ দোয়া করা হয়, এসময় মাওলানা আব্দুস সাত্তার দোয়া করেন। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, পল্লী চিকিৎসক মোশারফ হোসেন ও পারভেজসহ আরও অনেকেই।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD