March 28, 2024, 6:30 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
মহেশপুরে মোটরসাইকেল সংঘর্ষে আহত-৩ গুরুতর অবস্থায় একজনকে ঢাকায় রেফার্ড

মহেশপুরে মোটরসাইকেল সংঘর্ষে আহত-৩ গুরুতর অবস্থায় একজনকে ঢাকায় রেফার্ড

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ-

ঝিনাইদহ মহেশপুরের কোটচাঁদপুর – পুড়াপাড়া সড়কে ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের মালাধরপুর গ্রামের সাবেক মেম্বার মোঃ আল আমিন ও আলামিনের পুত্র খালিদ হাসান, এবং বিপরীত দিক থেকে আসা এক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়। আহত ব্যক্তিদের তাৎক্ষণিক কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দেওযার পর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদেরকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে।

অপর চালক যশোর জেলার চৌগাছা উপজেলায় বাগপাড়া গ্রামের নাজির আলীর ছেলে কামরুল ইসলাম (৩৭) মঙ্গলবার বিকাল ৪:২০ মিনিটের সময় কোটচাঁদপুর পুড়াপাড়া সড়কের আলামপুর ২ নং নামক স্থানে এ ঘটনা ঘটে।
গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শীরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শেষ খবর পাওয়া পর্যন্ত দুজনের জ্ঞান ফিরলেও সাবেক মেম্বর আল আমিনের জ্ঞান ফেরেনি। তাকে যশোর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD