April 20, 2024, 2:53 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে পুলিশ সদস্যর মৃত্যু

হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে পুলিশ সদস্যর মৃত্যু

সৈয়দ মশিউর রহমান হবিগঞ্জ।।

হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে রুবেল আহমদ মন্টি (৩২) নামে ট্রাফিক পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) ভোরে শহরের ২ নম্বর পুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য রুবেল আহমদ মন্টি হবিগঞ্জ ট্রাফিক পুলিশে কনস্টবল পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া এলাকায়।

হবিগঞ্জ সদর থানার ওসি মো. গোলাম মর্তুজা জানান, ২ নম্বর পুল এলাকায় একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে ৫ জন পুলিশ সদস্য থাকতেন। গতকাল একজন ছুটিতে বাড়ি চলে যান। রাতে সেখানে চারজন পুলিশ সদস্য ঘুমে ছিলেন। আজ ভোররাতে তাদের বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘুমের মধ্যে আগুনে রুবেল মিয়া পুড়ে মারা যান। বাকি তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD