April 18, 2024, 2:05 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
কেন্দুয়ার নাইম ইবনে আজাদ হলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক

কেন্দুয়ার নাইম ইবনে আজাদ হলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক

হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত হয়েছেন নেত্রকোনা জেলার কেন্দুয়ার ছাত্রলীগ নেতা নাইম ইবনে আজাদ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে নাইম ইবনে আজাদকে সহ-সম্পাদক পদে মনোনীত করেন।

ছাত্রলীগ নেতা নাইম ইবনে আজাদ কেন্দুয়া পৌরশহরের দিগদাইর গ্রামের মাওলানা মো. আবুল কালাম আজাদের ছেলে। মাওলানা আবুল কালাম আজাদ কেন্দুয়া উপজেলা ওলামালীগের সভাপতি ছিলেন।

জানা গেছে, আওয়ামী পরিবারে জন্ম নেওয়া নাইম ইবনে আজাদ ছোটবেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ভালোবেসে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন। তিনি উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ছিলেন। এছাড়া বিগত জাতীয় সংসদ নির্বাচন পরিচালনায়ও ছাত্রলীগের পক্ষ থেকে কাজ করেছেন নাইম ইবনে আজাদ।

সোমবার (৫ ডিসেম্বর) বিকালে নাইম ইবনে আজাদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমাকে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত করায় আমি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নের্তৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ছাত্রলীগকে শক্তিশালী করতে আগেও কাজ করেছি এবং এখনও করছি। তবে এবার কেন্দ্রীয় কমিটিকে জায়গা পাওয়ায় দায়িত্ব আরও বেড়ে গেল। এখন থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করে যাব ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD