July 17, 2024, 10:15 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
ভিজিডির চাল আত্মসাতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ভিজিডির চাল আত্মসাতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

মোহাম্মদ বাবুল হোসেন পঞ্চগড় ;
গত ২৯ নভেম্বর প্রকাশিত সংবাদের দেবীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর জেলা প্রশাসন তদন্ত কমিটি গঠন করেছে। দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.গোলাম ফেরদৌস কে আহবায়ক করে আগামী ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন চেয়েছেন জেলা প্রশাসক মো.জহুরুল ইসলাম। তিনি বলেন তদন্ত প্রতিবেদন পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা যায়,দেবীগঞ্জ সদর ইউনিয়নে ২০২১-২২ সালের ভিজিডি/ ভিডব্লিউবি আওতাধীন কর্মসূচির কার্ডধারী উপকারভোগীর সংখ্যা ৮৪৫ জন। তার বিপরীতে মাসে চাল বরাদ্দ পায় ২৫.৩৫০ মেট্রিকটন।গত জুলাই ও আগস্ট মাসের বরাদ্দের চাল একসাথে উত্তোলন করে এক মাসের বিতরন করা হয়েছে এমন অভিযোগ উপকারভোগিদের।এছাড়াও দুই বছরের ভিজিডি কার্ডে ২২ মাস পার হলেও চাল পেয়েছেন দুই বস্তা। কেউ জানেন না, তার নাম ভিজিডি কার্ডের তালিকায় রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো.গোলাম ফেরদৌস বলেন,লিখিত অভিযোগ যেহেতু নাই, আমি আগেই তদন্ত শুরু করেছি।জানতে পেরেছি সংবাদ প্রকাশিত হওয়ার পর চাল বিতরণ করেছেন।তদন্ত কমিটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,এখন পর্যন্ত কোন চিঠি পাইনি।পেলে পুনরায় তদন্ত করে প্রতিবেদন দাখিল করব।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD