April 20, 2024, 6:44 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
তেঁতুলিয়ায় ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

তেঁতুলিয়ায় ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাটিবাহী ট্রলির চাকায় পিষ্ট হয়ে রাজন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের চরকডাঙ্গি গ্রামে এ ঘটনাটি ঘটে। রাজন ওই গ্রামের হবিবর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে চরকডাঙ্গি গ্রামে রাজন তার বাড়ি থেকে একটু দূরে কয়েকজন শিশুর সাথে খেলা করছিল। এদিকে একটি মাটিবাহী একটি ট্রলি কাচা রাস্তার পাশের একটি জমি থেকে মাটি লোড করে নিয়ে যাচ্ছিলো। এক সময় খেলার ছলে বল ট্রলির সামনে চলে আসে। এসময় শিশু রাজন বলটি নিতে গেলে মাটিবাহী ট্রলি রাজনের ওপরে উঠে যায়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তারপরেও তার বাবা-মার মন ধর্য্য না ধরলে রাজনকে প গড় আধুনিক সদর হাসপাতাল প গড়ে নিয়ে গেলে চিকিৎসক মৃতের ঘোষণা দেন। এসময় স্থানীয়রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি জানান। পরে চেয়েরম্যান ঘটনাস্থলে ছুটে যান।

জানা যায়, সরকারপাড়া গ্রামের মোহাম্মদ আলী নামের এক ব্যক্তির ট্রলির ড্রাইভার মফিজুল ইসলামের ছেলে খাদেমুল ইসলাম নিয়ন্ত্রণ হারিয়ে রাজনের ওপর ট্রলির চাকা উঠিয়ে দেয়। রাজনের মাথার খুলি পিষ্ট হয়ে মগজ ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায়। বিষয়টি ধামাচামা দিতে নাম বলতে অনিচ্ছুক ওই এলাকার কয়েকজন ব্যক্তি নিউজ না করতে উৎসাহিত করেন।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী কাছ থেকে মুঠোফোনে জানাতে চাইলে তিনি তাড়াহুড়ার সহিত বলেন, হ্যাঁ বুড়াবুড়িতে একটি শিশুর মৃত্যু হয়েছে। যদিও আরোও জানার ছিল সেই সুযোগ পাওয়া যায়নি।

মুুহম্মদ তরিকুল ইসলাম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD