April 25, 2024, 9:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

গীতি গমন চন্দ্র রায়।।ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে ৩ ডিসেম্বর ২০২২ সকালে পাক হানাদার মুক্ত দিবস-২০২২ উপলক্ষে বর্নাঢ্য র‍্যালী ও শোভা যাত্রা বের হয়ে ঠাকুরগাঁও জেলা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

র‍্যালী শেষে জেলা প্রশাসক সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক পানি সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোঃজাহাঙ্গীর হোসেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী,পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা,ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটু,ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।উক্ত সভায় সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃমাহাবুবুর রহমান। এছাড়া ও এইদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উক্ত অনুষ্ঠান শেষে ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন উপলক্ষে হুইল চেয়ার বিতরণ করেন।

জানা যায় ১৯৭১ সালের ৩ রা ডিসেম্বর পাকিস্তানী হানাদারের সাথে মুক্তি যুদ্ধ করে মুক্তি লাভ করে।তাই নানা আয়োজনের মধ্য দিয়ে এই দিবসটি ঠাকুরগাঁও জেলা হানাদার মুক্ত দিবস হিসেবে পালিত হয়।

গীতি গমন চন্দ্র রায়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD