April 19, 2024, 7:13 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
মোংলা পোর্ট পৌরসভার ৪৭ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোংলা পোর্ট পৌরসভার ৪৭ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বায়জিদ হোসেন, মোংলা:
বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (পহেলা ডিসেম্বর) বাদ মাগরীব পৌর কর্তৃপক্ষের আয়োজনে ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৌর মিলনায়তনে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান আমন্ত্রিত অতিথিদের নিয়ে দোয়া মোনাজাতের আয়োজন করেন ।
এ সময় পৌর কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। সভাপতির বক্তৃতায় মেয়র শেখ আব্দুর রহমান বলেনন, ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মোংলা পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়ে বর্তমান মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান বলেন, মোংলা পৌরবাসীর সুচিন্তিত পরামর্শ, সহযোগিতা নিয়ে পৌরসভার চলমান এবং ভবিষ্যত উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করা হবে। বিশেষ করে পৌরসভার দেড় লাখ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, জলবায়ুর ক্ষতিকর প্রভাব থেকে মুক্ত রাখতে সরকার ও বেসরকারি উন্নয়ন সংস্থার সহায়তায় কিছু প্রকল্প গ্রহণ করা হয়েছে যা অচিরেই বাস্তবায়ন করা হবে। এ দিকে প্রতিষ্টাবার্ষীকিকে ঘিরে বর্ণিল আলো সজ্জায় সজ্জিত পৌর ভবন, শহরের বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে প্রতিষ্টাবার্ষীকির পেস্টুন ব্যানার। উল্লেখ্য ১৯৭৫ সালের আজকের এই দিনে প্রতিষ্টিত হয় মোংলা পোর্টপৌরসভা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD