April 20, 2024, 4:50 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জায়গা জমির জের ধরে ৮০ বছরের বৃদ্ধকে হত্যা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জায়গা জমির জের ধরে ৮০ বছরের বৃদ্ধকে হত্যা

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বৃহস্পতিবার ১ ডিসেম্বর-২০২২ ভোর রাতে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সাদুবান্দা গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে।

জানায়ায়,দীর্ঘ দিনের জমিজমার বিরোধের জেরে সমসের আলী(৮০)নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধির এক সূত্রে জানাজায়,স্থানীয় এলাকাবসি ও জনপ্রতিনিধিরা জানান গতকাল বুধবার ওই ইউনিয়নের সাদুবান্দা গ্রামের আব্দুর রহিম ও প্রতিপক্ষ সামসুলের সাথে জমি নিয়ে বিরোধ হয়।এ সময় আব্দুর রহিমের লোকজন সামসুলের লোকজনের উপড় হামলা চালায়।এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।এবং পরর্বতীতে সামসুলদের কাউকে না পেয়ে ভোড় রাতে তার চাচাতো ভাই সমসের আলীকে একা পেয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায় দূর্বৃত্তরা।হত্যার ঘটনার পর নিহত সমসের আলীর ছেলে ফজিল জানান,আগের দিন আব্দুর রহিমের লোকজন আমাদের পিটিয়ে আহত করেও তারা শান্ত হননি।পরে রাতে তাদের লোকজনই বাবাকে হত্যা করেছে বলে অভিযোগ পরিবারের। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এবিষয়ে ইউনিয়নের চেয়ারম্যান সোহেল জানান গতকাল জমি নিয়ে বিরোধ হবে এমন ঘটনা জানতে পেরে শামসুল এর ছেলে মোকলেস থানায় বিষয়টি অবগত করেন এবং এ সময় থানা পুলিশের পক্ষে থেকে পরামর্শ দেয়া হয় লিখিত অভিযোগ প্রদানের জন্য কিন্তু লিখিত অভিযোগ প্রদান সময়ের ব্যাপারে জানালে ও পুলিশ তাৎক্ষণিক সময়ে সহযোগিতা না করায় সংঘর্ষের ঘটনা ঘটে এতে কয়েকজন আহত হয়।পরে ভোররাত্রে আবারো হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খাইরুল আনাম জানান জমি বিরোধ নিয়ে আমাকে ফোন করেনি।তবে সেখান থেকে ফোন পাওয়ার পরেই আমার পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হন।

গীতি গমন চন্দ্র রায় গীতি
স্টাফ রিপোর্টার।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD