March 29, 2024, 11:50 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সৌদি আরবে ‘প্রবাসীদের কল্যাণে আমরা’ এই শ্লোগান সামনে রেখে এক ঝাঁক প্রবাসীকে নিয়ে প্রতিষ্ঠিত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ও প্রবাসীদের কল্যাণে নিয়োজিত লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার স্থানীয় সময় রাত ১২টায় মক্কার একটি হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির সমন্বয়ক ও সংগঠনের উপদেষ্টা মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফরহাদ এইচ রেজার পরিচালনায় কোরআন তেলাওয়াতের পর শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জাকের উল্লাহ বাচ্চু। সাংগঠনিক বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক তারেক আজিজ চৌধুরী। উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা কাজী রাসেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আবুল কালাম আজাদ। প্রধান আলোচক ছিলেন সংগঠনের উপদেষ্টা মুরিদুল আলম চৌধুরী মুরাদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা রাশেদুল আমিন চৌধুরী, সিনিয়র সহসভাপতি এসএম আবু তাহের, সহসভাপতি শাহেদ হোসেন চৌধুরী কপিল, সংগঠনের যুগ্ম সম্পাদক ইমরান খান বাপ্পি, ব্যবসায়ী হারুনুর রশিদ, ব্যবসায়ী নুরুল আলম, এটিএন বাংলা প্রতিনিধি সাজিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, সৌদি আরব লোহাগাড়া প্রবাসী সমিতি করোনা মহামারিকালে এবং করোনা-পরবর্তী সময় মুমূর্ষুদের শতাধিক প্রবাসী ও তাদের পরিবারকে মানবিক উপহার প্রদান, প্রবাসে অসুস্থ প্রবাসীদের স্বেচ্ছায় রক্তদানসহ প্রবাসে ও লোহাগাড়া উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা, মানবিক উপহারসহ প্রবাসীদের কল্যাণে আনরা কাজ করে যাচ্ছি। শেষে আগত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD