March 29, 2024, 2:42 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
সুনামগঞ্জে নারীদের মাঝে ১০টি সেলাই মেশিন নগদ অর্থ বিতরণ করেন শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ

সুনামগঞ্জে নারীদের মাঝে ১০টি সেলাই মেশিন নগদ অর্থ বিতরণ করেন শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ স্বপ্নের ঠিকানা নারী কল্যাণ সমিতির নারীদের মাঝে ১০টি সেলাই মেশিন, নগদ অর্থ ও মাষ্টার টেবিল প্রদান করেন সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ ১আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদ। সোমবার দুপুরে পৌর শহরের আরপিন নগরস্থ পৌর প্রাথমিক বিদ্যালয়ে সুনামগঞ্জ স্বপ্নের ঠিকানা নারী কল্যাণ সমিতির সভানেত্রী ও পৌরসভার ৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলার সাবিনা চৌধুরী মনির সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজস্ব তহবিল থেকে নারীদের প্রশিক্ষণের জন্য ১০টি সেলাই মেশিন, নগদ অর্থ ও মাষ্টার টেবিল প্রদান করেন জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদ।
সেলাই মেশিন বিতরণ কালে সেলিম আহমদ বলেন বর্তমান সরকার নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমি বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের একজন সৈনিক হিসেবে আমার নিজস্ব তহবিল থেকে যতটুকু সম্ভব অসহায় মানুষের কল্যাণে এ জেলায় কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসেবে নারীদের প্রশিক্ষণের মাধ্যমে একটি পরিবার স্বাবলম্বী হবে সেই প্রত্যাশা করি। তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনার আদর্শকে আমি আমার বুকে লালণ করি তারই অংশ হিসেবে মানুষে পাশে আছি এবং থাকব।
বিতরণ কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন সাংবাদিক রেজাউলকরিম, সুনামগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি একে মিলন আহমদ,পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, যুগ্ম আহবায়জ তানভীর আহমদ,সুনামগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কে এম শহীদুল ইসলাম, সদস্য টিপু, ব্যবসায়ী মিঠু আহমদ প্রমূখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD