April 19, 2024, 5:09 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে সাড়ে ৪ লাখ টাকা অনুদান প্রদান করেছেন এমপি দবিরুল ইসলাম।

জানা যায়,শুক্রবার বিকাল ৫টা থেকে রাত ১০পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের লাহিড়ী ঠুমনিয়া,ধূকুরঝাড়ী সিন্দুর পিন্ডি,ঠুমনিয়া মাশানতলা,টাকাহারা,বানাঁগাও, জোতপাড়া,খোচাবাড়ী,আনসারহাট,পূনিপুকুর, ফুটানীরহাট এলাকায় উপস্থিত হয়ে ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর পরিচালনা কমিটির নিকট অর্থ হস্তান্তর করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম।

এ সময় তিনি বলেন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির বিশেষ বরাদ্দ থেকে এসব অনুদানের টাকা প্রদান করা হয়েছে।

উক্ত অনুদান প্রদানেরর সময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সহ সভাপতি সমর কুমার চ্যাটাজী নুপুর,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দুলাল রব্বানী,সাধারণ সম্পাদক অমিকান্ত শাহ, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

বরাদ্দকৃত প্রতিষ্ঠান হলো ঠুমনিয়া মহিরউদ্দীন সমজিদ -৫০,০০০ হাজার টাকা, সিন্দুরপিন্ডি হরিবাসর ৫০,০০০ হাজার টাকা, ঠুমনিয়া মাশানতলা কালি মন্দির -৫০,০০০ হাজার টাকা,জোতপাড়া নলপানিয়া কালি মন্দির -৫০,০০০০, হাজার টাকা,খোচাবাড়ী রিকূয়েন্সী ক্লাব -৫০,০০০ হাজার টাকা, আনসার হাট হাফিজিয়া মাদ্রাসা -৫০,০০০ হাজার টাকা,পুনিপুকুর দুর্গা মন্ডপ -৫০০০০ হাজার টাকা, ফুটানি জামে মসজিদ। -৫০,০০০ হাজার টাকা।

গীতি গমন চন্দ্র রায় গীতি
স্টাফ রিপোর্টার।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD