July 17, 2024, 11:12 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়পুরহাট চ্যাম্পিয়ন

পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়পুরহাট চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

জয়পুরহাট : সুস্থ্য ধারায় রাজনৈতিক সম্প্রীতি সৃষ্টি করা ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে জয়পুরহাট স্টেডিয়ামে অনুষ্ঠিত পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুক্রবারের ফাইনাল খেলায় জয়পুরহাট জেলা দল ২-০ গোলে দিনাজপুর জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জয়পুরহাটে অনুষ্ঠিত পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার প্রথমার্ধের ৩৪ ও দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের মাথায় পেলান্টি কিক থেকে দুইটি গোল করেন জয়পুরহাট জেলা দলের পক্ষে বিদেশী খেলোয়ার সোলেমান কিং।
খেলায় জয়পুরহাট জেলা দল ২-০ গোলে এগিয়ে থাকলেও দিনাজপুর জেলা দল শেষ পর্যন্ত কোন গোলের দেখা পায়নি। খেলা শেষে জাতীয় সংদের হুইপ আবু ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি প্রধান অতিথি হিসাবে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান।

টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এ্যাড: মোমিন আহমেদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি নন্দলাল পার্শী, সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদুল আলম লেবু, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও চেম্বার প্রেসিডেন্ট আহসান কবীর এপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত, হেলালসহ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় জেলা পুলিশ ও আয়োজনে ছিল জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা। করোনা প্রাদূর্ভাবের কারনে দীর্ঘ দিন পরে হলেও অনেকটা ঝিমিয়ে পড়া জয়পুরহাটের ক্রীড়াঙ্গন ক্রীড়ামোদি দর্শকদের পদচারনায় আবার চাঙ্গা হয়ে উঠে জয়পুরহাট স্টেডিয়াম।

ফাইনাল খেলায় স্বাগতিক জয়পুরহাট জেলা দল দিনাজপুর জেলা কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। সুস্থ্য ধারায় রাজনৈতিক সম্প্রীতি সৃষ্টি করা ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে উত্তরাঞ্চলের আট জেলা নিয়ে জয়পুরহাট স্টেডিয়ামে ১৫ নভেম্বর থেকে শুরু হয়েছিল পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২। জেলার বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক এই ফুটবল খেলা উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD