March 28, 2024, 4:57 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটানো শিক্ষক অনুপ রায়কে শোকজ সুন্দরগঞ্জ পুলিশের অব্যাহত অভিযানে ৯ জুয়ারি গ্রেফতার পথচারী‌দের মা‌ঝে আওয়ামী লীগ নে‌ত্রী স্বপ্না খন্দকারের ইফতার সাম‌গ্রী বিতরণ বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার
রেডক্রিসেন্ট নির্বাচনে পানছড়িতে ভোট প্রত্যাশী সেক্রেটারি প্রার্থী মোঃদিদারুল আলম

রেডক্রিসেন্ট নির্বাচনে পানছড়িতে ভোট প্রত্যাশী সেক্রেটারি প্রার্থী মোঃদিদারুল আলম

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

আগামী ৬ ডিসেম্বর খাগড়াছড়ি ইউনিটের ২০২৩-২০২৫ মেয়াদে কার্যনির্বাহী কমিটি নির্বাচনে
খাগড়াছড়ির পানছড়ি উপজেলার রেডক্রিসেন্ট ইউনিটের সকল আজীবন সদস্যদের নিয়ে ভোট প্রত্যাশা করে মতবিনিময় সভা করেন সেক্রেটারি পদপ্রার্থী খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রেডক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য জনাব মোঃদিদারুল আলম দিদার।

বৃহস্পতিবার (২৪ নবেম্বর) বেলা ১২ টার সময় পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের হলরুমে রেডক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্যদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে রেডক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য জয়নাথ দেব এর সঞ্চালনায় ও
বিশিষ্ট ব্যবসায়ী করিম কন্টাকটর এর সভাপতিত্বে
বক্তব্য রাখেন পানছড়ি সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও আজীবন সদস্য সমীর দত্ত চাকমা,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব,জহুর আলী কন্টাকটর,ব্যবসায়ী আবুর করিম,জীবন রায়।

এতে উপস্থিত ছিলেন পানছড়ির বিশিষ্ট ব্যবসায়ী জয় প্রসাদ দেব,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক উত্তম দেব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উজ্জ্বল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মোমিন,সাবেক সাংগঠনিক সম্পাদক আবু তাহের,যুবলীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক নাজির হোসেন,উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি অরুণ শীল,আজীবন সদস্য রায়হান আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এতে কার্যনির্বাহী সদস্য পদেও ভোট প্রত্যাশা করে বক্তব্য রাখেন খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ত্রিনা চাকমা ও ইসমাইল হোসেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD