March 29, 2024, 4:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
ভাবখালীতে স্বাচিপ নেতা ডাঃ আজিজ এর পক্ষ থেকে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ভাবখালীতে স্বাচিপ নেতা ডাঃ আজিজ এর পক্ষ থেকে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ময়মনসিংহের সদর উপজেলায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব,ময়মনসিংহ সদর আসনের মানুষের প্রিয়জন অধ্যাপক ডাঃ এম এ আজিজ এর পক্ষ থেকে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক এর সহযোগিতায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩শে নভেম্বর) রাতে উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক আরিফ রববানী উদ্যোগে উক্ত কম্বল বিতরণ করা হয়।

এসময় ভাবখালী ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগ নেতৃবৃন্দ সহ স্থানীয় গরীব অসহায় মানুষের মাঝে প্রত্যেককে একটি করে কম্বল প্রদান করা হয়।

কম্বল বিতরণের আগে সাবেক ছাত্রনেতা সাংবাদিক আরিফ রববানী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডাঃ এম আজিজ মহোদয় ও তারই ছোট ভাই জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক ভাই ময়মনসিংহের মানুষের বিপদে-আপদে সব সময় পাশে আছে। করোনাকালে দফায় দফায় খাদ্য, অর্থ সহ বিভিন্ন সহযোগিতা প্রদান করেছেন। শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আগামীতেও এভাবে আমরা অধ্যাপক ডাঃ এম আজিজ ভাইয়ের দিকনির্দেশনা মোতাবেক মানুষের পাশে থাকবো।

তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দলীয় নেতৃবৃন্দকে সর্বদা অসহায় মানুষের পাশে দাড়ানোর নির্দেশনা দিয়েছেন। করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা আজিজ ভাই ও যুবলীগ নেতা ফারুক ভাইয়ের সার্বিক সহযোগীতায় যেভাবে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি ঠিক একইভাবে শীতার্ত অসহায় মানুষের পাশে আছি। ভবিষ্যতে যেকোন সংকটকালে আমরা আপনাদের পাশে থাকব। আপনারা সবাই আমাদের ময়মনসিংহের কৃতি সন্তান, আমাদের সদর আসনের আগামীর কর্ণধার অধ্যাপক ডাঃ এম এ আজিজ ভাইয়ের জন্য দোয়া করবেন।

এসময় জাতীয় শ্রমিকলীগ সদর উপজেলা শাখার সদস্য আল আমিন, ভাবখালী ইউনিয়ন শাখার আহবায়ক জুয়েল মিয়া, সদস্য সচিব জসিম উদ্দিন,যুগ্ম আহবায়ক হাফিজুল ইসলাম, রুহুল আমিন, আজগর আলীসহ জাতীয় শ্রমিকলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD