April 20, 2024, 2:54 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
তেঁতুলিয়ায় মাদকসেবীর কারাদন্ড

তেঁতুলিয়ায় মাদকসেবীর কারাদন্ড

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ভ্রাম্যমান আদালতে জুয়েল (২৪) নামের এক ব্যক্তিকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের শতদল আদর্শগ্রাম এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে জুয়েল নামের এক ব্যক্তিকে তার নিজ বাসা হতে মাদকদ্রব্য (গাঁজা)সহ আটক করার পর এই কারাদন্ড প্রদান করা হয়।

জানা যায়, আটককৃত জুয়েল মাদকদ্রব্য (গাঁজা) সংরক্ষণ ও সেবনের কথা স্বীকার করায় তাকে তাৎক্ষনিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ ধারার ১(খ) উপধারা লংঘনের দায়ে একই আইনে ৩৬ ধারার ১নং উপধারায় বর্ণিত সারণির ১৯নং ক্রমিকের ৩নং কলামের (ক) অনুচ্ছেদ অনুযায়ী ২ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং এক’শ টাকা অর্থদন্ড ও অর্থ অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা এ দন্ডাদেশ দিয়েছেন।
দন্ডপ্রাপ্ত জুয়েল উপজেলা সদর ইউনিয়নের কলোনীপাড়া শতদল আদর্শ গ্রামের আব্দুল গফুরের ছেলে।

এ সময় তেঁতুলিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) দীনবন্ধু ও সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুকসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

মুুহম্মদ তরিকুল ইসলাম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD