April 24, 2024, 4:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
র‍্যাবের অভিযানে নকল স্বর্ণমুদ্রাসহ দুই প্রতারক আটক

র‍্যাবের অভিযানে নকল স্বর্ণমুদ্রাসহ দুই প্রতারক আটক

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

প্রত্যরণার মাধ্যমে নকল স্বর্ণের মুদ্রা বিক্রির অভিযোগে জয়পুরহাটের আক্কেলপুরে অভিযান চালিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের মূলহোতাসহ দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব-৫ জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১০ টায় জেলার আক্কেলপুরের ইসমাইলপুর বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,জয়পুুরহাট সদর উপজেলার কুড়িমাধবপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মিলন হোসেন (৩২) ও ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর গ্রামের ফজলুল বারির ছেলে আব্দুল বারি (৫০)।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-৫ জয়পুুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, প্রতারণার শিকার জহুরুল ইসলামের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

তিনি জানান, উপজেলার জামালগঞ্জ বাজারে চায়ের দোকানে জহুরুল ইসলামের সঙ্গে অভিযুক্ত মিলন ও বারির পরিচয় হয়। এসময় তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে এক আত্মীয় পুকুর থেকে পাওয়া একটি স্বর্ণের মুদ্রা অল্প দামে বিক্রির প্রস্তাব দিয়ে জহুরুল ইসলামের কাছে থেকে তিন লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। স্বর্ণের মুদ্রাটি নকল জানার পর মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে মুদ্রাটি ফেরত দিয়ে জহুরুল ইসলাম তার দেওয়া টাকা ফেরত চাইলে আসামিরা বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখায়। এঘটনায় জহুরুল জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। নিজস্ব গোয়েন্দা অনুসন্ধানে সত্যতা পেয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক ও নকল মুদ্রাটি উদ্ধার করেছেব র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মিলন ও আব্দুল বারি স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের মূলহোতা ও সদস্য। দেশের বিভিন্ন এলাকার লোকজন কে মিথ্যা প্রলোভন দেখিয়ে সোনালী রংয়ের স্বর্ণের মুদ্রা বলে বিশ্বাস করিয়ে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিতো।

পরবর্তীতে আটককৃত প্রতারক কারীদের
বিরুদ্ধে জেলার আক্কেলপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD