April 19, 2024, 7:15 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
পটিয়ার কচুয়ায় ইউনিয়নে দুইশ পরিবারকে নজির আহমেদ ফাউন্ডেশনের খাদ্য বিতরন

পটিয়ার কচুয়ায় ইউনিয়নে দুইশ পরিবারকে নজির আহমেদ ফাউন্ডেশনের খাদ্য বিতরন

মহিউদ্দীন চৌধুরী,ষ্টাফ রিপোর্টারঃ
পটিয়া উপজেলার কচুয়ায় ইউনিয়নে অসহায় ২শ পরিবারের মাঝে নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
১৯ নবেম্বর (শনিবার) বিকেলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরন করা হয়েছে। এতে বক্তব্য রাখেন-ফাউন্ডেশনের উপদেষ্টা কাজী মুর্শেদ, কুসুমপুরা ইউনিয়ন পরিষদের মেম্বার মোহাম্মদ জাহাঙ্গীর, যুবলীগ নেতা ইউছুফ খাঁন, ফাউন্ডেশনের সদস্য সচিব নজরুল ইসলাম, কচুয়ায় ইউনিয়ন পরিষদের মেম্বার ময়ুরী আক্তার বর্ষা, যুবলীগ নেতা শেখ ফারুক, টিংকু দাশ, শাহনেওয়াজ খাঁন, পটিয়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, আনোয়ার হোসেন, পুলক দে ও রোটন দে প্রমুখ।
দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. জুলকারনাইন চৌধুরী জীবন পটিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে যাতে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রাখতে পারে সজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD