March 29, 2024, 9:28 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
দোয়া মাহফিলে আওয়ামীলীগ নেতা সুমন আহমেদ ভুঁইয়া’র উপস্থিতিতে হাজারও মানুষের ঢল

দোয়া মাহফিলে আওয়ামীলীগ নেতা সুমন আহমেদ ভুঁইয়া’র উপস্থিতিতে হাজারও মানুষের ঢল

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়নের তিন তিনবার নির্বাচিত ও স্বর্ণ পদকপ্রাপ্ত সুনামধন্য চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাষ্টার-এর আত্মার মাগফিরাতের জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া, তার উপস্থিতিতে হাজার হাজার মানুষের ঢল। তিনি আশুলিয়ার ৪নং “ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহ প্রকাশ প্রকাশ করেছেন, সেই সাথে উক্ত অনুষ্ঠানে উপস্থিত হাজার হাজার শ্রমিকসহ সর্বস্তরের জনগণ সমর্থক সুমন আহমেদ ভুঁইয়াকে চেয়ারম্যান হিসেবে পেতে চায় বলে মিছিল করেছেন।
গতকাল শনিবার দিবাগত রাত ৮টায় আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের জামগড়া উত্তর পাড়া আশুলিয়া ঐক্য পরিষদের আয়োজনে ইয়ারপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাষ্টার-এর আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া বলেন, আমি কে? আমি কেমন? তা সাভার আশুলিয়ার মাটি ও মানুষের নেতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি সাহেব জানেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা ম্যাডাম ও সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব সাহেব এবং আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন আমার অত্যান্ত ভাজন, আমি কেমন তারা সবাই জানেন। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা দেশরতœ শেখ হাসিনা যদি আমাকে আশুলিয়ার ৪নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে দলীয় টিকিট দেন আমি বিপুল ভোটে নির্বাচিত হবো, আমি দল বদল করিনি, কখনো তা করবো না, আমার সবকিছু দিয়ে হলেও দলের জন্য কাজ করবো, তবে অন্য কাউকে দলীয় টিকিট দিলে কি হবে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তা জানেন। আমার এলাকায় ভোটের পাহাড়, এই পাহাড়ের পাহারাদার সুমন আহমেদ ভুঁইয়া তা সবাই জানেন।
উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বশির আহমেদ ভুঁইয়া, তিনি বলেন, আশুলিয়ার “ইয়ারপুর ইউনিয়নের” প্রতিটি মানুষের ভালোবাসার স্পন্দন, আশুলিয়া থানা যুবসমাজের অহংকার, শ্রমিক ও মেহনতী মানুষের প্রিয় নেতা, গরীব, দুঃখী, অসহায় মানুষদের শেষ ঠিকানা, ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আশুলিয়া থানা যুবলীগের সফল প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ত্যাগী নেতা সুমন আহমেদ ভুঁইয়া। তিনি আরও বলেন, আশুলিয়ার ৪নং “ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সুমন আহমেদ ভুঁইয়াকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শ্রমিকসহ সর্বস্তরের হাজার হাজার জনগণ। তিনি আরও বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ সোসেন খাঁনসহ আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা জানেন যে, ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে যে ভোটের পাহাড় আছে এই ভোটসহ অন্যদিক থেকে কিছু ভোট পেলেই চেয়ারম্যান হবে সুমন আহমেদ ভুঁইয়া। তানাহলে বিএনপির সমর্থক চেয়ারম্যান বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশঙ্কা রয়েছে বলে অনেকেই অভিমত প্রকাশ করেছেন।
এ অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির আহ্বায়ক আতিকুজ্জামান পাটোয়ারী আতিক, যুগ্ম সাধারণ সম্পাদক সানাউল্লাহ ভুঁইয়া (সানি), নাজমুল হক ইমু, শাহীন আলম ও ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজল মীর, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ছাফর শেখ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আশুলিয়া ঐক্য পরিষদের সভাপতি সারোয়র হোসেন তালুকদার, ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও আশুলিয়া ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম আকাশ, এ অনুষ্ঠানের স ালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা মকলেসুর রহমান, নুর মোহাম্মদসহ নেতৃবৃন্দরা বলেন, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত ও স্বর্ণ পদকপ্রাপ্ত তিন তিনবারের সফল চেয়ারম্যান এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার, তিনি গত ২৮/১০/২০২২ইং তারিখে মৃত্যুবরণ করেছেন, মরহুম সৈয়দ আহমেদ ভুঁইয়া’র অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে তার সুযোগ্য সন্তান সুমন আহমেদ ভুঁইয়া’র সমর্থন ও দোয়া চাই।
আশুলিয়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ উপস্থিত দলীয় সকল নেতৃবৃন্দ ও এলাকাবাসী সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন নেতৃবৃন্দরা। অনেকেই বলেন, সুমন আহমেদ ভুঁইয়াকে নৌকা মার্কা দেয়া হলে আমরা এলাকাবাসী সবটুকুও দিয়ে হলেও বিজয়ী করার জন্য চেষ্টা করবো, ইনশাআল্লাহ বিজয় নিশ্চিত হবে সুমন আহমেদ ভুঁইয়ার। উক্ত আশুলিয়া ঐক্য পরিষদ গঠন করার উদ্যোগ নেন মোঃ ছাফর শেখ, এ অনুষ্ঠানের আয়োজনে আশুলিয়া ঐক্য পরিষদ। উক্ত অনুষ্ঠানটি স ালনা করেন মকলেসুর রহমান, সবশেষে উপস্থিত কয়েক হাজার মানুষ ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাষ্টারের আত্মার মাগফিরাতের জন্য দোয়া শেষে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD