April 19, 2024, 2:59 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
ক্যায়াংঘাটে যাত্রী ছাউনি পুনঃনির্মাণে সেনাবাহিনী

ক্যায়াংঘাটে যাত্রী ছাউনি পুনঃনির্মাণে সেনাবাহিনী

(রিপন ওঝা, মহালছড়ি)

মহালছড়ি উপজেলার ক্যায়াংঘাট ইউনিয়নের আওতাধীন সাতঘড়িয়ায় চেঙ্গি নদীর পাড়ে অবস্থিত যাত্রী ছাউনিটি দীর্ঘদিন যাবত ব্যবহারের সম্পূর্ণ অনুপযোগী ছিল।

তাই বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি সেনা জোনের সার্বিক তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় পাহাড়ি-বাঙালি পথচারীদের ভোগান্তির কথা বিবেচনা করে যাত্রী ছাউনিটি সম্পূর্ণ ভেঙে পুন:নির্মাণ করা হয়।

মহালছড়ি সেনা জোনের এরূপ মহতী উদ্যোগে স্থানীয় পাহাড়ী ও বাঙালি পথচারীরা বলেন, “আমরা যখনই কোন সমস্যার সম্মুখীন হয়েছি, মহালছড়ি সেনা জোন সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে থাকেন।
স্থানীয় প্রবীণ কারবারি চিরজীবন চাকমা বলেন, “সুখে-দুঃখে মহালছড়ি জোনকে সব সময় পাশে পেয়েছি আমরা।”

মহালছড়ি জোনের সম্মানিত জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া বলেন, “মহালছড়ি সেনা জোনের দায়িত্বপূর্ণ এলাকায় এরূপ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।” তিনি আরো বলেন, “মহালছড়ি জোনের পাহাড়ি-বাঙ্গালীদের মাঝে বর্তমানে যে সৌহার্দ্য ও সম্প্রীতির ধারা অব্যাহত রয়েছে। তা বজায় রাখার জন্য আমাদের সকলকে অত্যন্ত আন্তরিকতার সাথে একযোগে কাজ করতে হবে।”

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD