April 24, 2024, 6:57 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
ময়মনসিংহে রওশনের দলে ফিরলেন জাপার ইদ্রিসরা

ময়মনসিংহে রওশনের দলে ফিরলেন জাপার ইদ্রিসরা

ষ্টাফ রিপোর্টারঃ
জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে ফের যোগদান করেছেন ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ইদ্রিস আলী। ইদ্রিস আলী কে শুক্রবার অন্তর্ভুক্তি করেন রওশন এরশাদ। জাপার পরিশ্রমী এই নেতা এর আগেও ময়মনসিংহের জাপা রাজনীতিতে সক্রিয় থেকে রওশন এরশাদের হাত কে শক্তিশালী করতে নেতাকর্মীদের সাথে নিয়ে দলের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেন। পরে সম্প্রতি জাতীয় পার্টির জাতীয় সম্মেলনকে ঘিরে জাপার জিএম কাদের ও রওশন এরশাদ এমপির মধ্যকার দ্বন্দ্বে তিনি ময়মনসিংহের জিএম কাদের অনুসারীদের সাথে একাত্মতা পোষণ করে রওশন এরশাদ কে ছেড়ে তাদের সাথে যোগ দেন। পরে তিনি তার ভূল বুজতে জিএম কাদের সমর্থিত গ্রুপ ছেড়ে আবারও রওশন এরশাদের গ্রুপে যোগদান করেন। একই ভাবে তার সাথে জিএম কাদের সমর্থিত আরো কয়েকজন নেতা রওশন এরশাদের গ্রুপে ফেরেন। তাদের রওশন সমর্থিত সদর উপজেলা কমিটিতে প্রাথমিক ভাবে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হতে পারে বলেও জাতীয় পার্টির বেগম রওশন এরশাদ অনুসারীদের দেওয়া তথ্য মোতাবেক জানা গেছে।

তারা হলেন-ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক ইদ্রিস আলী সাহেব ও সদস্য সচিব গিয়াস উদ্দিন দুলাল, যুগ্ন আহবায়ক আব্দুল লতিফ সরকার শহিদুল ইসলাম সহ জাতীয় পার্টির সাবেক কমিটির নেতৃবৃন্দ।
তারা ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির ফখরুল ইমামের দেয়া কমিটি ( জি এম কাদের) থেকে পদত্যাগ করে বেগম রওশন এরশাদের জাতীয় পার্টিকে সমর্থন করে দলীয় কার্যালয় ফিরে এসে নেতৃবৃন্দের সাথে একাত্মতা পোষণ করেন এবং ভবিষ্যতে রওশন এরশাদ কে ছেড়ে জাপার অন্য কোন দলে যাবেন না বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।
সদ্য যোগদানকৃত নেতৃবৃন্দ বলেন- বেগম রওশন এরশাদের জীবদ্দশায় উনারা ময়মনসিংহে অন্য কারো নেতৃত্ব মানবেন না এবং বেগম রওশন এরশাদের হাতকে শক্তিশালী করার জন্য, মাঠে কাজ করে যাবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD