March 24, 2023, 12:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে ৫ মাদক সেবনকারী গ্রেফতার পটুয়াখালীতে কালামের বন্ধুত্ব তীক্ষ্ণ দৃষ্টি খ্যাত হিংস্র বাজপাখির সঙ্গে কথিত সাংবাদিক ও মাদককারবারী সুব্রত’র চাঁদাবাজির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে পাইকগাছায় চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত পাইকগাছার গদাইপুর ইউপি’র দরিদ্র মেধাবী ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ পাইকগাছায় নারী উন্নয়ন ফোরামের সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুলিয়ার ভাদাইলে ১৩টন রড ছিনতাই ও পোশাক শ্রমিককে গুলি করে হত্যাসহ ২দিনে দুই লাশ উদ্ধার নওগাঁয় হরিজন কলোনীতে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ধনবাড়ীতে রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি পীরগঞ্জে কম্পিউটার বাজার সেল সেন্টারের উদ্বোধন
অপহরণ করে মেয়েদের সাথে নগ্ন ছবি তুলে মুক্তিপণ দাবি”র‍্যাবের অভিযানে মূলহোতাসহ আটক-৪

অপহরণ করে মেয়েদের সাথে নগ্ন ছবি তুলে মুক্তিপণ দাবি”র‍্যাবের অভিযানে মূলহোতাসহ আটক-৪

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

নওগাঁয় সাধারণ মানুষকে অপহরণ করে মেয়েদের সঙ্গে নগ্ন ছবি তুলে মুক্তিপণ দাবি করতেন এমন ৪ জন অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এ সময় একজন ভিকটিম কে উদ্ধারও করেছে র‍্যাব সদস্যরা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে নওগাঁ শহরের পাটালির মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা অপহরণকারীরা হলেন- নওগাঁ পৌর শহরের পাটালির মোড় এলাকার আব্দুর রহিমের ছেলে দুলাল হোসেন (৩৮), লুৎফর রহমানের ছেলে ইমরান হোসেন হিরা (৩৬), সদর উপজেলার কাঠ খৈইর এলাকার তাহের আলীর ছেলে হুজুর আলী (৪০), ও হাট-নওগাঁ এলাকার আক্তারুল জামানের ছেলে মেহেদী হাসান রনি (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটককৃত ৪ জন দীর্ঘদিন ধরে সাধারণ মানুষকে অপহরণ করে দুলাল হোসেনের ভাড়া বাসায় আটকে রেখে বিভিন্ন মেয়েদের সঙ্গে উলঙ্গ ছবি তুলে মুক্তিপণ দাবি ও আদায় করত। এই সিন্ডিকেটের সদস্য সংখ্যা ৮ থেকে ১০ জন, যাদের নেতৃত্বে দিতেন দুলাল হোসেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত বুধবার (১৭ নভেম্বর) সকাল ১১টার দিকে ভিকটিম আব্দুস সামাদকে জমির কাগজ দেখানোর নাম করে দুলাল হোসেন ও হুজুর আলী ওরফে ভুনা উভয় মিলে অপহরণকারী দুলালের বাসায় নিয়ে আসে। এরপর ভিকটিমকে এক নারীর সঙ্গে উলঙ্গ ছবি তুলে ও ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া এবং ভিকটিমের আত্মীয়-স্বজনের কাছে বিলিয়ে দেওয়ার নাম করে তার কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এরপর মুক্তিপণ হিসেবে ভিকটিম তার পরিবারের কাছে ফোন দিয়ে ৭৫ হাজার টাকা নিয়ে অপহরণকারীদের প্রদান করে। পরবর্তীতে অপহরণকারীরা আরও ৭৫ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে অপহরণকারীকে দুলালের বাসায় আটকে রাখে।

এমন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে মূল হোতা দুলাল হোসেনসহ ৪ জন অপহরণকারীদের আটক করে। এ সময় ভিকটিমকে উদ্ধারসহ ভিকটিমের মুক্তিপণ দেওয়া বাবদ ৫০ হাজার টাকা জব্দ করা হয়।

পরবর্তীতে আটককৃত অপরহণকারীদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD