April 19, 2024, 9:40 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
পিকআপের ধাক্কায় মাইসছড়িতে সাবেক প্রধান শিক্ষকের মৃত্যু

পিকআপের ধাক্কায় মাইসছড়িতে সাবেক প্রধান শিক্ষকের মৃত্যু

রিপন ওঝা, মহালছড়ি

মহালছড়ি উপজেলার মাইসছড়ি উচ্চ বিদ্যালয় হতে সদ্য অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক করুণাময় চাকমা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

আজ ১৪ নভেম্বর (সোমবার)সকাল সাড়ে ৯.৩০টার দিকে করুণাময় চাকমা স্কুলে আসার সময় স্কুলগেটে পৌঁছালে মহালছড়ি থেকে খাগড়াছড়িগামী একটি মাছ বহনকারী পিক আপ তাকে চাপা দিয়ে চলে যায়,ফলে তিনি গুরুতর আহত হন। গুরতর আহত অবস্থায় করুনাময় চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক সাথোয়াইঅং মারমা জানান, করুণাময় চাকমা প্রধান শিক্ষক পদ থেকে গত ১৮ অক্টোবর অবসর গ্রহণ করেন।তিনি আরো জানান বিদ্যালয়ের যাবতীয় হিসাব নিকাশ বুঝে নিয়ে আগামী আগামী মাসের ৭ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিদ্যালয় হতে বিদায় সংবর্ধনা দেয়ার কথা ছিলো।তিনি আর আমাদের নিকট বিদায় নিতে পারলেন না কিন্তু সেই সময়ের আগেই নির্মমভাবে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন। ঘটনাটি খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন।

এ বিষয়ে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশিদ উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক পিকআপ থানার হেফাজতে রাখা হয়েছে কিন্তু চালক পলাতক রয়েছে। করুণাময় চাকমার মরদেহটি খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মামলা চুড়ান্ত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

করুণাময় চাকমা’র এমন মৃত্যুতে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা দুঃখ প্রকাশ ও বিদেহী আত্মার সদগতি কামনা করেন। সেই মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা সমিতি ও প্রাথমিক বিদ্যালয় শিক্ষক/শিক্ষিকা সমিতি কর্তৃক গভীর শোক প্রকাশ করেন।
মাইসছড়ি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ মনির হোসেন বলেন করুনাময় চাকমা স্যার ছিলেন অতি সাধারণ মানুষ, তিনি সাধাসিধে ভাবেই চলতেন। বিদ্যালয়ের সকল শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারীসহ প্রিয় শিক্ষার্থীদের ভালোবাসার উদারতার ন্যায় সম্পর্ক বজায় রাখতেন।

নিহত করুণাময় চাকমা গামারিটালা গ্রামের যতিন্দ্র লাল চাকমা’র ছেলে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD