April 19, 2024, 8:18 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম তরান্বিত করতে হবে- খাগডহরে জাপা নেতৃবৃন্দ

পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম তরান্বিত করতে হবে- খাগডহরে জাপা নেতৃবৃন্দ

আরিফ রববানী ময়মনসিংহ।
জাতীয় পার্টি ময়মনসিংহ সদর উপজেলা শাখার সদস্য সচিব আবজাল হোসেন হারুন বলেছেন, ময়মনসিংহের তৃণমূল পর্যায়ের মানুষ জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু এইচ.এম এরশাদকে এখনো মনে প্রাণে ভালোবাসেন। আধুনিক বাংলাদেশের উন্নয়নের রূপকার পল্লীবন্ধু এরশাদের শাসন আমলের কথা আজো মানুষ শ্রদ্ধাভরে স্মরণ করে। তাঁর স্বপ্ন বাস্তবায়নে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য, ময়মনিসংহের কন্যা বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। তবেই প্রয়াত এরশাদের স্বপ্ন বাস্তবায়িত হবে।

তিনি শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় টায় ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাংগঠনিক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন- জাতীয় পার্টি আগামীতে আর কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক,জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশনএরশাদের নেতৃত্বে আগামী নির্বাচনে এককভাবে অংশগ্রহণ করবে। এরশাদের শাসন আমল ছিল বাংলাদেশের স্বর্ণযুগ। তাই বাংলাদেশের ইতিহাসে এরশাদের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

খাগডহর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক লিয়াকত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক ও ছাত্রনেতা সাব্বির হোসেন বিল্লাল,ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব জামাল উদ্দিন মেম্বার,যুগ্ম আহবায়ক মনির মেম্বার, মুসা মিয়া, রাজিব হোসেন,শহীদ মিয়া, সারোয়ার,সাবেক সভাপতি হাজী সিরাজুল ইসলাম,মহিলা ইউপি সদস্য ইসমত আরা মিরা,আসমা খাতুন,সায়লা সুলতানা, বিল্লাল উদ্দিন সহ ইউনিয়ন জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়ে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন বিল্লাল বলেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও আগামী ১৯শে নভেম্বর ময়মনসিংহে জাতীয় পার্টির সম্মলনকে সফল করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির হাত কে শক্তিশালী করতে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে আরো গতিশীল ও বেগবান করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান তিনি।

উল্লেখ্য আগামী জাতীয় সংসদ নির্বাচন ও ১৯শে নভেম্বর ময়মনসিংহের টাউন হলে জাতীয় পার্টির কর্মীসম্মেলনকে সফল করতে জেলা ও উপজেলা ব্যাপী নিয়মিত সাংগঠনিক সফর করছেন জাতীয় পার্টির নেতৃবৃন্দরা। এরই ধারাবাহিকতায় সদর উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হচ্ছে। এসব সাংগঠনিক সভাকে সফল করে উপজেলা জাতীয় পার্টির কার্যক্রমকে বেগম রওশন এরশাদের নেতৃত্বে আরো এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু হানিফ সরকার,সদস্য সচিব আবজাল হোসেন হারুন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD