April 23, 2024, 8:12 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
পঞ্চগড়ে নৌকাডুবি: ৪৭ দিনের মাথায় শিশু অর্ধগলিত মরদেহ উদ্ধার

পঞ্চগড়ে নৌকাডুবি: ৪৭ দিনের মাথায় শিশু অর্ধগলিত মরদেহ উদ্ধার

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :
পঞ্চগড়ের বোদা উপজেলায় নৌকাডুবির ৪৭ দিনের মাথায় নিখোঁজ হওয়া চার বছরের শিশু জয়া রানীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭১ জনে।

এখনও নিখোঁজ রয়েছেন আরও একজন।
শুক্রবার (১১ নভেম্বর) উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটে করতোয়া নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জয়া রানী পঞ্চগড় সদর উপজেলার ঘাটিয়ারপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথের মেয়ে।

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দ্বীপংকর রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে আউলিয়া ঘাটে নৌকাডুবির ঘটনাস্থলে ঘাটের ইজারাদরের লোকরা কাজ করছিল। এ সময় তারা দূর্গন্ধ পেয়ে প্রশাসনকে অবহিত করেন। খবর পেয়ে নদী থেকে বালু উত্তোলন করা হলে বালু চাপা অবস্থায় অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলমান রয়েছে। একই সঙ্গে মরদেহটি দাহ করার জন্য নিহতের পরিবারটিকে ২০ হাজার টাকা দেওয়া হবে।

এর আগে, গত বুধবার (৯ নভেম্বর) দুপুরে আউলিয়া ঘাটে করতোয়া নদী থেকে নিখোঁজ ভুপেন ওরফে পানিয়া (৪৫) নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার হয়।

নিখোঁজ অপরজন হলেন- বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের সরেন্দ্রনাথ (৬৫)।

গত ২৫ সেপ্টেম্বর বোদা উপজেলায় মহালয়া পূজা উপলক্ষে বদেশ্বরী মন্দিরে যাওয়ার পথে আউলিয়া ঘাটে করতোয়া নদীতে নৌকাডুবির এই ঘটনাটি ঘটে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD