April 25, 2024, 5:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
উপকূল দিবস ঘোষণার দাবিতে রাঙ্গাবালীতে মানববন্ধন

উপকূল দিবস ঘোষণার দাবিতে রাঙ্গাবালীতে মানববন্ধন

রফিকুল ইসলাম, রাঙ্গাবালী পটুয়াখালী
১৯৭০ সালের প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ের স্বরণে ভয়াল ১২ই নভেম্বরকে উপকূল দিবস ঘোষণার দাবীতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রাঙ্গাবালী প্রেসক্লাব ও রাঙ্গাবালী ইউথ সোসাইটির আয়োজনে শনিবার দুপুরে রাঙ্গাবালী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে সাংবাদিক, সমাজকর্মী, সেচ্ছাসেবী ও স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি সিকদার জোবায়ের হোসেন, সহ সভাপতি সিকদার জাবির হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হাসান রুবেল, ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক দিলীপ দাস, রাঙ্গাবালী ইউথ সোসাইটির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম স্বরণ প্রমুখ।
মনববন্ধনে বক্তারা বলেন, ১৯৭০ সালের প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ে উপকূলের লাখ লাখ মানুষ প্রাণ হারিয়েছে। গাবাদী পশু সহ জান মালের ক্ষতি হয়েছে অগনিত। এত বড় ঘূর্ণিঝড় আর কখনো দেখেনি উপকূলের মানুষ। প্রলয়ঙ্কারী এই ঘূর্ণিঝড়ে নিহতদের স্বরণে প্রতিবছর উপকূলের মানুষ এই দিনটিতে উপকূল দিসব পালন করে। উপকূল দিবসকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবী জানান বক্তারা।

রফিকুল ইসলাম
রাঙ্গাবালী পটুয়াখালী সংবাদদাতা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD