April 20, 2024, 9:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
এরশাদের সময়ে দেশের উন্নয়নের কথা সন্তানদেরও অবগত করতে হবে -বোররচরে জাপা নেতা হারুন

এরশাদের সময়ে দেশের উন্নয়নের কথা সন্তানদেরও অবগত করতে হবে -বোররচরে জাপা নেতা হারুন


ষ্টাফ রিপোর্টারঃ
জাতীয় পার্টি ময়মনসিংহ সদর উপজেলা শাখার সদস্য সচিব আবজাল হোসেন হারুন বলেছেন- স্বাধীনতা পরবর্তী বাংলাদেশের উন্নয়নের রূপকার ছিলেন পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ।
ছাত্র জীবন থেকে মৃত্যুর আগ পর্যন্ত গণমানুষের কল্যাণে কাজ করেছেন তিনি। ছাত্র জীবনেই তার অনুপম নেতৃত্ব প্রকাশ হয়েছিল। তিনি বলেন, দেশের উন্নয়ন আর মানুষের অধিকার রক্ষার আন্দোলনে পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ সবসময় ছিলেন আপোষহীন। তিনি অন্যায় ও অবিচারের বিরুদ্ধে সোচ্চার ছিলেন আজীবন। ছিলেন গণমানুষের কণ্ঠস্বর। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন-আপনাদের দায়িত্ব একটা আছে সেটা হলো পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের শাসনকালের উন্নয়ন সম্পর্কে আপনাদের সন্তানদের অবগত করা,যদি এটা না করেন তাহলে আপনে দেশের সাথে বিশ্বাস ঘাতকতা করবেন,এরশাদের ৯বছরের শাসনের আগে ময়মনসিংহ কোন রাস্তাঘাট উন্নত ছিলো না,যার ফলে গ্রামগঞ্জের সাধারণ মানুষকে পায়ে হেটে শহরে যেতে হতো,তিনি বলেন-১৯৮২ সালের হুসেইন এরশাদ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশে স্কুল প্রতিষ্ঠান,অফিস,ইউনিয়ন পরিষদ উন্নয়নসহ অসংখ্য উন্নয়ন করেছেন,তার সময়েই ময়মনসিংহ ব্রীজটি বাস্তবায়ন করেছিলো,পরে অনেকেই আরো ব্রীজ করবে বললেও করেনি।

শুক্রবার (১১ই নভেম্বর) বিকালে ময়মনসিংহের সদর উপজেলার বোররচর ইউনিয়ন জাতীয় পার্টির এক বিশাল কর্মীসভায় প্রধান বক্তা হিসবে বক্তব্য দিতে এসব কথা বলেন।

এসময় তিনি বলেন-আজ তারই সহধর্মিণী জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি পল্লীবন্ধুর অসমাপ্ত কাজগুলোকে সম্পন্ন করতে নিরলস দায়িত্ব পালন করে চলছেন।তিনি আছেন বলে আমরা ময়মনসিংহ বিভাগ পেয়েছি, ময়মনসিংহ সিটি কর্পোরেশন পেয়েছি,পরানগঞ্জে কলেজ হয়েছে। প্রতিটি স্কুলে ভবন নির্মাণ করা হয়েছে। তিনি বলেন- রওশন এরশাদ ময়মনসিংহের কন্যা সংসদে নেতৃত্ব দেন,এটা আমাদেরই গর্ভ,আমরা বলতে পারি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা আমাদের ময়মনসিংহ সদরের মেয়ে। অথচ ময়মনসিংহে কিছু বেইমান মির্জাপুর আছে,রওশন এরশাদ তাদের এমপি বানিয়েছে যারা রওশন এরশাদের বাসার চাকর হওয়ার যোগ্যতাও রাখেনা, তারা আজ মমতাময়ী এই নেত্রীর সরলতার সুযোগ নিয়ে তার সাথে বেইমানি করে গ্রুপিং তৈরী করেছে। সংসদ থেকে বিরোধী দলীয় নেতার পদটিও সরানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছে, তারা নাকি আগামী ১৯নভেম্বর ময়মনসিংহে সমাবেশ করবে,ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবজাল হোসেন হারুন হুশিয়ারি দিয়ে বলেছেন, আগামী ১৯নভেম্বর টাউন হল মাঠে সমাবেশ হবে রওশন এরশাদের, আপনাদের নয়, আপনাদের প্রতিহত করতে আন্দোলনে জোয়ার শুরু হয়েছে, রওশন এরশাদের মাটিতে আপনাদের প্রতিহত না করে ঘরে ফিরে যাবো না। প্রয়োজনে রক্ত দিয়েই রওশন এরশাদের ময়মনসিংহ থেকে আপনাদের প্রতিহত করবো।

বোররচর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক তফাজ্জল হোসেন দারগার সভাপতিত্বে ও
সদর উপজেলা জাতীয় পার্টির হোসাইন মোহাম্মদ সারোয়ার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ নুরু,সাব্বির হোসেন বিল্লাল,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও পরানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকার, যুগ্ম আহবায়ক কাউসার আহমেদ, আজিজুল ইসলাম মেম্বার,হাসান মাহমুদ,জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন, সিরতা ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক লাল চান মিয়া,বোররচর ইউনিয়ন জাপা নেতা আব্দুর রহমান,শাহজাহান মিয়া,আজিম উদ্দিন মেমবার,কাউসার আহমেদ, আমির হোসেন খান,আঃ মোতালেব খান,জাতীয় ছাত্রসমাজের সভাপতি আল মামুন খোকন,তরুণ পার্টির সভাপতি আরিফ রববানী প্রমুখ। এছাড়াও কর্মী সম্মেলনে বোররচর সহ পাশ্ববর্তী ইউনিয়ন গুলোর জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD