April 20, 2024, 2:59 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে গ্রেফতার-১৮

ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে গ্রেফতার-১৮

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে মাদক,ছিনতাই,চুরি,ডাকাতি, সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক-পৃথক অভিযানিক টিম।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে ও অপরাধীদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতদের মাঝে এসআই ফারুক আহমেদের নেতৃত্বে একটি টীম থানা গাঙ্গিনারপাড় বারী প্লাজার সামনে থেকে মাদক মামলার আসামী মোঃ রুবেল মিয়াকে হেরোইনসহ, এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একটি টীম কলেজ রোড, তিন রাস্তার মোড় থেকে মাদক মামলার আসামী মোঃ নাদিমকে ১০ গ্রাম হেরোইন সহ, এসআই তানভীর আহমেদ ছিদ্দীকীর নেতৃত্বে একটি টীম চরপাড়া মোড় এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী মোঃ মজিবুর রহমান, এসআই উমর ফারুকের নেতৃত্বে একটি টীম কুষ্টিয়া এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ রমজান আলী, মোঃ ফারুক, এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একটি টীম চর নীলক্ষিয়া থেকে অপহরন মামলার আসামী সাকিবুল হাসান রাশিদুল, মোঃ মন্টু মিয়া, এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একটি টীম কাচিঝুলি এলাকা থেকে অন্যান্য মামলার আসামী আলো মিয়া, এসআই কমল সরকারের নেতৃত্বে একটি টীম র‍্যালীর মোড় এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ শামীম মিয়া, আঃ হক, এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি কেওয়াটখালী এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ রফিক, মোঃ ইস্রাফিলকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া ১নং ফাঁড়ি পুলিশের এসআই আনোয়ার হোসেন, থানার এএসআই আমির হামজা, সাইফুল ইসলাম-২ এবং সোহেল রানা পৃথক অভিযান পরিচালনা করে তিনটি সাজাপ্রাপ্ত ও পরোয়ানা সহ ৬ জনকে গ্রেফতার করে।

তারা হলো, সৈয়দ নাজিমুল ছামাদ, মোঃ বশির উদ্দিন আহম্মেদ, মাহামুদুল ইসলাম মামুন, মোঃ রবি সেখ, মনির, মোঃ মেহেদী হাসান ওরফে সজল।গ্রেফতারকৃতকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি জানান- অপরাধ মুক্ত নগরী উপহার দিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD