April 16, 2024, 9:28 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
তানোরে মাদকাসক্ত ছেলেরা পিতাকে পিটিয়ে দলিল ও টাকা ছিনতাই

তানোরে মাদকাসক্ত ছেলেরা পিতাকে পিটিয়ে দলিল ও টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহীর তানোরে মাদকাসক্ত ছেলেরা বয়স্ক পিতাকে মারপিট করে টাকা জমির দলিল ও চাবি ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী পিতা আতংকে দিন পার করছেন।

চাঞ্চল্যকর লোমহর্ষক ঘটনাটি ঘটেছে উপজেলার চান্দুড়িয়া বাজারে । এঘটনার বিচার চেয়ে পিতা আব্দুল বাদি হয়ে ছেলে ও পু্ত্র বধুদের বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দেন। কিন্তু অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এএসআই জুলফিকার থানায় ডেকে পিতা কুদ্দুসকেই গালমন্দ করেছেন।
জানা গেছে, গত মাসের ৩০ অক্টোবর রোববার উপজেলার চান্দুরিয়া ইউপির চান্দুড়িয়া বাজারে হাটের দিনে পিতা আব্দুল কুদ্দুসকে বাজারে পেয়ে ছেলে বাবলু ও কামাল জোরপূর্বক তুলে নিয়ে যায়।

তারা পিতাকে নানা ভাবে নির্যাতন করে নগদ ৫০ হাজার টাকা, জমির দলিল এবং চাবি কেড়ে নেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ মাদকাসক্ত ছেলেদের হাত থেকে রক্ষা করে নিজ বাড়িতে পাঠিয়ে দেন। পরদিন পিতা বাদি হয়ে দুই ছেলে ও তাদের স্ত্রী কে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে বাপ ও ছেলেদের থানায় ডাকেন। ডাকার পর ছেলেদের পক্ষ নিয়ে পিতাকে আজেবাজে কথা বলে চেয়ার দিয়ে মারতে চান পুলিশের এএসআই জুলফিকার বলেও জানান ভুক্তভোগী পিতা কুদ্দুস। তিনি আরো জানান, আমাকে তুলে নিয়ে গিয়ে ছেলেরা মারধর করে টাকা জমির কাগজ নিয়ে নেয়। আমার ৯ বিঘামত জমি ছিল। মাত্র দুই বিঘা রেখে ছেলে মেয়েদেরকে দিয়ে দিয়েছি। যে দুবিঘা জমি আছে সেটাও তারা নেওয়ার জন্য মরিয়া হয়ে পড়েছে। আমি চরম আতংকে দিনপার করছি। যে কোন সময় তারা আমাকে মেরে ফেলবে বলে হুমকি ধামকি দিচ্ছে। থানা পুলিশ এসে আমাকে উদ্ধার করেছে। আর থানায় ডেকে আমাকেই গালমন্দ করে মারতে চায়।

তবে ছেলে বাবলু ও কালাম অভিযোগ অস্বীকার করে জানান, আমরা বাবাকে বাড়িতে ডেকে যে দুবিঘা জমি আছে সেগুলো অন্যত্র বিক্রি করবেন শুনেছি, এজন্য বাড়িতে ডাকা হয়েছিল।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এএসআই জুলফিকার জানান, অভিযোগের মিমাংসা হয়ে গেছে।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD