April 23, 2024, 12:12 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নলছিটিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজে কোচিংয়ের নামে অতিরিক্ত অর্থ আদায় নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি মেহেদী হাসান তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ পাইকগাছায় গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার আসন্ন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন
পঞ্চগড়ের করতোয়া নদীর আউলিয়া ঘাটে মর্মান্তিক ঘটনায় নৌকাডুবির সত্তর লাশ উদ্ধার

পঞ্চগড়ের করতোয়া নদীর আউলিয়া ঘাটে মর্মান্তিক ঘটনায় নৌকাডুবির সত্তর লাশ উদ্ধার

মুহম্মদ তরিকুল ইসলাম,তেতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা উপজেলার আউলিয়ার ঘাট এলাকার করতোয়া নদীতে মর্মান্তিক নৌকাডুবির ঘটনার প্রায় দেড় মাস পর ভূপেন্দ্রনাথ বর্মন ওরফে পানিয়া (৪০) নামে আরও একজনের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে মোট সত্তর জনের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বিকেলে নৌকা ডুবিরস্থানে নদী থেকে বালি উত্তোলনের সময় বালির নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভূপেন্দ্রনাথ বর্মন ওরফে পানিয়া দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর হাতিডুবা গ্রামের মদন চন্দ্রের ছেলে।

এ বিষয়ে বোদা উপজেলা সহকারী কমিশন (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইমরানুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ দুপুরে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট এলাকার করতোয়া নদীতে শতাধিক যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে। এ মর্মান্তিক ঘটনায় নদী থেকে ৬৯ জনের লাশ উদ্ধার করা হয়। তবে নৌকাডুবির ঘটনার প্রায় দেড় মাস পর আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৭০ জনের লাশ উদ্ধার করা হয়। তিনি জানান, আরও দু’জনের লাশ এখনও নিখোঁজ আছে।

উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ রোববার বিকেলে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পুণ্যলগ্ন শুভ মহালয়া উপলক্ষে প গড়ের বোদা, পাঁচপীর, মাড়েয়া, ব্যাঙহারি এলাকার সনাতন ধর্মাবলম্বীরা নৌকায় করে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। নৌকাটির ধারণক্ষমতা ৫০ থেকে ৬০ জন হলেও তাতে পারাপার হচ্ছিলেন শতাধিক যাত্রী। একপর্যায়ে অতিরিক্ত যাত্রী নিয়ে মাঝ নদীতেই নৌকাটি উল্টে যায়।

মুহম্মদ তরিকুল ইসলাম।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD