March 28, 2024, 9:15 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
লালমনিরহাটে ফেনসিডিল ও অটো সহ গ্রেফতার ১

লালমনিরহাটে ফেনসিডিল ও অটো সহ গ্রেফতার ১

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট।।

লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের ১ নং ভাটাপাড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ১৪৪ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল ও একটি ব্যাটারি চালিত অটোসহ এক জন কে গ্রেফতার করেন ডিবি পুলিশ।

লালমনিরহাটের ডিবি অফিসার ইনচার্জ (ওসি)আমিরুল ইসলাম, এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নি.)/ আঃ ফঃ মঃ আছাদুজ্জামান, পুলিশ পরিদর্শক(নি.)/ স্বপন কুমার সরকার, এসআই(নিঃ)/ নিজাম উদ্দিন, এএসআই/ ফরহাদ হোসেন এবং কনস্টবল মোঃ জাহাঙ্গীর আলম, ও সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে লালমনিহাট থানাধীন মোগলহাট ইউনিয়নের ১ নং ভাটাপাড়া গ্রামের হোসেন এর বসতবাড়ির সামনে মোগলহাট লালমনিরহাট সড়কের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর থেকে ১। মোহাম্মদ ফিরোজ মিয়া এর ব্যাটারি চালিত অটোর চালকের সিটের নিচে ব্যাগের ভিতর রক্ষিত অবস্থায় ১৪৪ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল ও একটি ব্যাটারি চালিত অটোসহ আসামীকে গ্রেফতার করেন। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে লালমনিরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়।

লালমনিরহাট গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ(ওসি) আমিরুল ইসলাম, জানান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মোগলহাট ইউনিয়নের ১ নং ভাটাপাড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ১৪৪ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল ও একটি ব্যাটারি চালিত অটোসহ এক জন কে গ্রেফতার করেন ডিবি পুলিশ।

হাসমত উল্ল্যাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD