March 24, 2023, 12:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে ৫ মাদক সেবনকারী গ্রেফতার পটুয়াখালীতে কালামের বন্ধুত্ব তীক্ষ্ণ দৃষ্টি খ্যাত হিংস্র বাজপাখির সঙ্গে কথিত সাংবাদিক ও মাদককারবারী সুব্রত’র চাঁদাবাজির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে পাইকগাছায় চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত পাইকগাছার গদাইপুর ইউপি’র দরিদ্র মেধাবী ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ পাইকগাছায় নারী উন্নয়ন ফোরামের সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুলিয়ার ভাদাইলে ১৩টন রড ছিনতাই ও পোশাক শ্রমিককে গুলি করে হত্যাসহ ২দিনে দুই লাশ উদ্ধার নওগাঁয় হরিজন কলোনীতে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ধনবাড়ীতে রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি পীরগঞ্জে কম্পিউটার বাজার সেল সেন্টারের উদ্বোধন
সিংড়ায় চালকের গলায় গামছা পেঁচিয়ে অটোরিক্সা ছিনতাই, আটক-৪

সিংড়ায় চালকের গলায় গামছা পেঁচিয়ে অটোরিক্সা ছিনতাই, আটক-৪

সিংড়া (নাটোর) প্রতিনিধি।
নাটোরের সিংড়ায় সাইদুল ইসলাম (২২) নামে এক অটোরিক্সা চালকের গলায় গামছা পেঁচিয়ে ও হাত বেঁধে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক ও অটোরিক্সা উদ্ধার করেছে। সাইদুল ইসলাম নাটোর সদরের রথবাড়ি রাজাপুর এলাকার মৃত আব্দুল ওহেদ শেখ এর ছেলে।

পুলিশ ও ভূক্তভোগী জানায়, গতকাল রবিবার সন্ধ্যা ৬টায় নাটোর শহরের হরিশপুর থেকে অটোরিক্সা ভাড়া করে সিংড়ায় আসে ৪ যুবক। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জোলারবাতা এলাকায় পৌঁছলে গামছা দিয়ে অটোচালকের গলা পেঁচিয়ে ও দুই হাত পিছমোড়া দিয়ে বেঁধে সড়কের পাশের জঙ্গলে ফেলে দিয়ে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যায় ঐ ৪ যুবক। চালক সাইদুল কয়েক মিনিট চেষ্টার পরে হাতের বাধন খুলে দৌঁড়ে গিয়ে বিষয়টি পাশের মোড়ে কয়েকজনকে বললে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ উপজেলার জামতলী বাজার এলাকা থেকে অটোরিক্সাসহ দুজনকে আটক করে। সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাৎক্ষণাত অপর দুজনকে উপজেলার দূর্গাপুর ও বগুড়ার শেরপুর উপজেলা থেকে আটক করে। আটককৃতরা হলেন, সিংড়ার মাঝগ্রাম এলাকার রফিকুল ইসলামের ছেলে ফরিদুল ইসলাম (২৬), বেলোয়া গ্রামের বাচ্চু ডাকাতের ছেলে হৃদয় আহম্মেদ (৩৪). সিরাজগঞ্জের চৌহালী থানার রেহাইপুকুরিয়া গ্রামের আকরাম খানের ছেলে হোসেন খান (২৪) ও নাটোর সদর উপজেলার দত্তপাড়া এলাকার জোনাব আলীর ছেলে রবিন হোসেন (২৫)। পরে তাদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা দায়ের করেন ভূক্তভোগী অটোরিক্সা চালক সাইদুল ইসলাম।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। ভূক্তভোগী মামলা করলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।

মোঃ এমরান আলী রানা
সিংড়া, নাটোর

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD