April 24, 2024, 6:56 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
গৌড়স্থান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন জিহানুর রহমান চৌধুরী

গৌড়স্থান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন জিহানুর রহমান চৌধুরী

মহিউদ্দীন চৌধুরী,ষ্টাফ রিপোর্টারঃ
লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নে অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান গৌড়স্থান সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
কমিটি গঠনকল্পে ০১ নভেম্বর বিদ্যালয়ের হল রুমে এ সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ওবায়দুল হক চৌধুরী।

উক্ত কমিটির সকল সদস্যদের সম্মতিতে লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা,চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের অধ্যায়নরত ছাত্র মোঃ জিহানুর রহমান চৌধুরী কে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মুহাম্মদ ফোরকান,
গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মাওলানা আলহাজ্ব শাহেদ রেজা চৌধুরী, নব নির্বাচিত সহ-সভাপতি লুৎফুর নিছা, অভিভাবক সদস্য সাইদুল আলম চৌধুরী,অভিভাবক সদস্য নুরুল আনোয়ার,মহিলা অভিভাবক সদস্য সামশুন নাহার,বিদ্যোসাহী পরুষ সদস্য আব্বাস উদ্দীন,বিদ্যোসাহী মহিলা সদস্য রিফা আক্তার, মাধ্যমিক বিদ্যালয় প্রতিনিধি মোশারফ হোসেন, শিক্ষক প্রতিনিধি মিলি দে, জমি দাতা সদস্য মোঃ আহমদ চৌধুরী সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি, লোহাগাড়া উপজেলা
যুবলীগ নেতা মোঃ জিহানুর রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার প্রতি অনেক বেশী আন্তরিক। প্রথমত একটি শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে। কমিটির সকল সদস্যদের সম্মতিতে আমাকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এজন্য আমি অভিভূত ও কৃতজ্ঞ।জীবনের প্রথম প্রাতিষ্ঠানিক দায়িত্ব পেয়েছি,যে প্রতিষ্ঠান থেকে আমি প্রাথমিক শিক্ষা অর্জন করেছি আজ সেই প্রতিষ্ঠানে আমি সভাপতি হতে পেরে নিজেকে গর্বিত মনে করি।
তিনি আরো বলেন, বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা ও অবকাঠোমোগত মানউন্নয়ন এবং শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা বাস্তবায়নের জন্য আমি সর্বোচ্চ কাজ করব। এসময় তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।
যুবলীগ নেতা মোঃ জিহানুর রহমান চৌধুরী গৌড়স্থান সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম ১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য, আন্তর্জাতিক ইসলামিক স্কলার প্রফেসর ড.আল্লামা আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি
এবং বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD