April 24, 2024, 3:26 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
ময়মনসিংহে কোতোয়ালীর মডেল থানার অভিযানে মাদক ব্যবসায়ী, সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২৩

ময়মনসিংহে কোতোয়ালীর মডেল থানার অভিযানে মাদক ব্যবসায়ী, সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২৩

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত, মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ ২৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতদের মাঝে সাজাপ্রাপ্ত ৩, মাদক ৫জন ও ছিনতাইকারী ৭ জন রয়েছে।

শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পুলিশ পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে
কোতোয়ালি মডেল থানা সুত্রে জানা গেছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহমেদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি-ছিনতাই, ডাকাতি প্রতিরোধ এবং চলমান মামলা সমুহের কার্যক্রম দ্রুত সম্পন্ন করতে আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত ও পলাতক আসামীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী পুলিশ। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পুলিশ পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ৩, মাদক ৫ ও ছিনতাইকারী ৭ সহ ২৩ জনকে গ্রেফতার করে।
এর মাঝে এসআাই সোহেল রানার নেতৃত্বে একটি টীম চরকালীবাড়ী ময়লাকান্দা এলাকা থেকে ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, কামরুল হাসান সুমন, অনিক, মোঃ লিংকন, সাদ্দাম হোসেন কাজল, মোঃ বরকত আলী, মোঃ রায়হান ও রুবেল ওরফে জুয়েল। এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম বলাশপুর মরাখোলা শ্বশান ঘাট এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ীকে হেরোইনসহ গ্রেফতার করে। তারা হলো, দিপু ওরফে লাবিব, রনি মিয়া ও মোঃ খোকন মিয়া। এসআই সোহেল রানা ২নং ফাড়ির নেতৃত্বে একটি টীম খাগডহর বাজার সংলগ্ন তালতলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ সজিব ও মোঃ জুয়েলকে ৮২ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকা, এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম রহমতপুর বাইপাস এলাকা থেকে নারী অপহরন মামলার আসামী লিমন মিয়া, এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম সানকিপাড়া সেনানিবাস সংলগ্ন ও গন্দ্রপা থেকে চুরি মামলার আসামী আজিজা বেগম ও দেলোয়ার হোসেন ওরফে দেলুকে গ্রেফতার করে।
এছাড়াও এসআই ১ নং ফাড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন, আলাউদ্দিন, উত্তম কুমার দাস পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আরো ৩ জন এবং এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই মিজানুর রহমান, সোহেল রানা, নুরুজ্জামান, নূরে আলম পরোয়ানাভুক্ত আরো ৫ জনকে গ্রেফতার করে। সাজাপ্রাপ্তরা হলো, মোঃ আলামিন, মোঃ বাদল মিয়া ও মোঃ বাদল মিয়া। পরোয়ানাভুক্তরা হলো, মোঃ রফিক, অনিক, মোঃ মিরাজ, মিরাজ, ও দিপু। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়। এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়ে অভিযানকে সফল করতে সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন ওসি শাহ কামাল আকন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD