April 20, 2024, 12:50 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
মহালছড়িতে জেল হত্যা দিবস পালন

মহালছড়িতে জেল হত্যা দিবস পালন

রিপন ওঝা,মহালছড়ি।

মহালছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক আজ বৃহস্পতিবার ৩ নভেম্বর সকালের দিকে দলীয় কার্যালয়ের অস্থায়ী বেদীতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয় বিকাল ৫.৩০ঘটিকায় শহীদ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে শোকাবহ জেল হত্যা দিবস পালন করেছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা জনাব রতন কুমার শীল, সঞ্চালনায় ছিলেন মহালছড়ি উপজেলা সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন জসিম।

আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি চিন্তাহরন শর্মা, নন্দন দে,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লাল মিয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রেজাউল হক মাসুদ , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, মহালছড়ি সরকারি কলেজ ছাত্র লীগের সভাপতি মোঃ হামিদুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ,সহসভাপতি মোঃ আলীম ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কুরাইশিন, জয় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় চৌধুরী।

আলোচনা সভায় বক্তারা জেল হত্যা দিবসকে পরিকল্পিত ষড়যন্ত্র উল্লেখ করে বলেন, জাতীয় চার নেতা হত্যাকাণ্ড ছিল জাতির পিতাকে স-পরিবারে হত্যার ধারাবাহিকতা। এ ধরনের বর্বর হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে বিরল। ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর অবর্তমানে মুক্তিযুদ্ধের অবদান রাখা চার নেতাকে হত্যা করার মাধ্যমে বাংলার মাটি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নাম চিরতরে মুছে ফেলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস এবং বাঙালি জাতিকে নেতৃত্বশুন্য করার অপচেষ্টা চালিয়েছিল। সেদিন যে ষড়যন্ত্র শুরু হয়েছিল তা আজও বন্ধ হয় নি। তারা শোককে শক্তিতে পরিণত করে” ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে যার যার অবস্থান থেকে ভুমিকা রাখতে সকলের প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD