April 20, 2024, 2:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
গৌরীপুরে প্রয়াত আ’লীগ নেতা কাদির চেয়ারম্যান স্মরণে আলোচনা, মিলাদও দোয়া মাহফিল

গৌরীপুরে প্রয়াত আ’লীগ নেতা কাদির চেয়ারম্যান স্মরণে আলোচনা, মিলাদও দোয়া মাহফিল

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও রামগোপালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৩১শে অক্টোবর) গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এই উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে।
এর আগে নবম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রয়াত গুণি ওই নেতার কবরে পুষ্পার্ঘ অপর্ণ করে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রয়াত এই রাজনৈতিক ব্যক্তিত্বের স্মরণে বিকালে আলোচনা সভা অনুষ্ঠিত হলে সভায় ভার্চ্যুয়াল সভাপতিত্ব করেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় স্মরণ সভায় উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদকবৃন্দ সহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এসময় বক্তারা বলেন- প্রয়াত রাজনীতিক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও রামগোপালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির তার মেধা ও শ্রমের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগকে আগলে রেখেছিলেন পরম মমতায়। তিনি মৃত্যুর পর দলে এক অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হয়। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছিলেন জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ ছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। নবম মৃত্যু বার্ষিকীতে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ দলের জন্য আব্দুল কাদির এর ভূমিকার কথা স্মরণ করেন।

বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী ও সুসংগঠিত করার পিছনে আব্দুল কাদির এর ভূমিকা অপরিসীম, যা আওয়ামী লীগ সবসময় স্মরন করে। বক্তব্য শেষে মরহুমের আত্নার শান্তি কামনায় দোয়া পড়ানো হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD