March 28, 2024, 6:00 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
ত্রিশালে দুই বেকারীকে ৪০হাজার টাকা জরিমানা করলেন এসিল্যান্ড

ত্রিশালে দুই বেকারীকে ৪০হাজার টাকা জরিমানা করলেন এসিল্যান্ড

ষ্টাফ রিপোর্টারঃ
বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুতের দায়ে ত্রিশালে দুই বেকারি মালিককে ৪০,০০০/- চল্লিশ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসনের নিয়োজিত ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (৩০অক্টোবর) দুপুরে উপজেলার বিভিন্ন হাট বাজারে বেকারী ও দোকানপাটে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

এর আগে উপজেলার বিভিন্ন দোকানের দ্রব্য মুল্যের মনিটরিং করে মজুদদারদের সতর্ক করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, ওই দুই বেকারির মালিক দীর্ঘদিন ধরে বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও বাজারজাত করে আসছিলেন। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে বেকারি দুটিটিতে অভিযান চালিয়ে দেখা যায় অত্যন্ত অস্বাস্থ্যকর এবং নোংরা পরিবেশে খাবার তৈরি করা করছে বেকারী মালিক। এছাড়াও বিএসটিআইয়ের অনুমোদন না থাকা সত্ত্বেও পণ্যের গায়ে প্রতারণা করে লগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৪০,০০০/- অর্থদণ্ড প্রদান করা হয় এবং অস্বাস্থ্যকর পরিবেশে এবং উপাদান দ্বারা তৈরি খাবার বিনষ্ট করা হয়। তিনি জানান- জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে, উপজেলার কোথাও এধরণের বেকারী প্রতিষ্ঠান নোংরা পরিবেশে খাবার তৈরি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তথ্য দিয়ে সহযোগীতা করতে তিনি উপজেলার সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD