April 24, 2024, 5:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সভাপতি ফারুক,সম্পাদক সানা

বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সভাপতি ফারুক,সম্পাদক সানা

আব্দুল আউয়াল
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:

গোলাম ফারুককে সভাপতি ও মাওলাদ হোসেন সানাকে সম্পাদক করে বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনায় বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথিসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ প্রথমেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামঘলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ। আবুল হাসানাত আব্দুল্লাহ বলেছেন, যারা জাতির জনককে হত্যা করে গনতন্ত্র হত্যা করে ক্ষমতায় বসেছে তাদের মুখে গনতন্ত্রের কথা মানায় না। হ্যা না ভোট কারা দিয়েছিল তা বাংলার মানুষ জানে। তারা দেশের সম্পদ লুটতরাজ ছাড়া কি করেছে তার হিসেব দিতে বলুন। আর জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে গোটা দেশের কথা নাই বললাম কেবল মাত্র দক্ষিনাঞ্চলের উন্নয়নের ফিরিস্তি দিচ্ছি। এসময় তিনি বিভিন্ন উন্নয়নের নাম উল্লেখ করে বলেন, পারলে এর সাথে তুলনা করে দেখান। তিনি গতকাল শনিবার বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা প্রধান অতিথি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহসহ সকল অতিথিদের নিয়ে মঞ্চে আসন গ্রহন করেন।
পবিত্র কোরান তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। উপজেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদ ও উপজেলার সকল প্রয়াত নেতাকর্মীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক প্রস্তাব পাঠ করেন। এরপর সাংগঠনিক রিপোর্ট পেশ করেন তিনি।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যডভোকেট বীর মুক্তিযোদ্ধা তালুকদার মো. ইউনুচ, বরিশাল -২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম,সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবীনা আক্তার মীরা, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য মো. আনিসুর রহমান,আওয়ামীলীগ নেতা একে ফাইয়াজুল হক রাজু, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, সুব্রত লাল কুন্ডু, শাহজাহান মিয়া, মহিলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা ইউপি চেয়ারম্যান শ্যামল সরকার, ছাত্রলীগের সহ সভাপতি মমিনুল কবির মিঠু প্রমুখ।

আব্দুল আউয়াল
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD